×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৫ এপ্রিল ২০২১ ই-পেপার

রাহুল-সন্দীপ্তা থেকে রানিমা, গৌরব-দেবলীনার রিসেপশনে চাঁদের হাট

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৫ ডিসেম্বর ২০২০ ২১:৩৯
গৌরব-দেবলীনা।

গৌরব-দেবলীনা।

দেবলীনার ইচ্ছা ছিল, তাঁর বিয়ে হবে খুব ধুমধাম করে। ট্রাকে করে দিনের শেষে উপহার শ্বশুরবাড়ি নিয়ে যাবেন তিনি! কিন্তু তাতে বাধ সেধেছিল করোনা অতিমারি। খুব কম সংখ্যক অতিথি নিয়ে বিয়ের অনুষ্ঠান সারলেও মঙ্গলবার শেষমেশ ইচ্ছেপূরণ হল নববধূর।

বাইপাসের ধারে পি সি চন্দ্র গার্ডেন সেজে উঠেছে হাজার আলোয়। ব্যাকগ্রাউন্ডে ক্লাসিক হিন্দি গান। খুশিতে উজ্জ্বল চারদিক। যেন চাঁদের হাট সেখানে। হবে নাই বা কেন। গৌরব-দেবলীনার রিসেপশন বলে কথা! শুধু রিসেপশন বলাও আসলে ভুল। ফের বিয়ে হল তাঁদের। তবে খ্রিস্টান মতে। কিছু ক্ষণ আগেই ফাদার এসে আশীর্বাদ করেছেন নবদম্পতিকে। নিয়ম মেনে কাটা হয়েছে কেকও। দুধ সাদা গাউনে দেবলীনা যেন স্বপ্নে দেখা রাজকন্যা। অন্যদিকে কালো ব্লেজারে গৌরবও রাজপুত্তুরের চেয়ে কোনও অংশে কম নন।

সেখানে এসে পৌঁছেছিলেন সুরজিৎ চট্টোপাধ্যায়, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, মানালি দে, অভিমন্যু মুখোপাধ্যায়, কৌশিক গঙ্গোপাধ্যায়, অলকানন্দা রায়ের মতো টলিপাড়ার চেনা মুখেরা। দম ফেলার ফুরসৎ ছিল না নবদম্পতির। অতিথি আপ্যায়ন থেকে শুরু করে তাঁদের সঙ্গে ছবি তোলা, সব কিছুই একসঙ্গে সামলেছেন তাঁরা। দু’জনের মুখেই লেগে মিষ্টি হাসি।

Advertisement



অন্য রূপে দিতিপ্রিয়া

সন্ধ্যা কিছুটা গড়াতেই এলেন ‘রানিমা’ দিতিপ্রিয়া রায়। বব কাট চুল, হালকা পিচ রঙের শর্ট ড্রেসে চেনার উপায় নেই তাঁকে। বিয়েবাড়ির আড্ডা থেকেই জানা গেল খুব শীঘ্রই দার্জিলিং যাবেন তিনি। অন্য দিকে দেখা মিলল উস্তাদ রাশিদ খান এবং সাহেব ভট্টাচার্যের। দুই সঙ্গীতপ্রেমী আড্ডায় মজেছিলেন বেশ।

‘রঙ্গবতী’র এই বিশেষ দিনে তাঁর পার্টনার উপস্থিত থাকবেন না তা কি হয়! ওম সাহানি ব্যস্ত ছিলেন ইন্ডাস্ট্রির বন্ধুদের সঙ্গে ছবি তুলতে। কালো ব্লেজার, সাদা শার্ট আর ডেনিমে এক্কেবারে হ্যান্ডসোম হাঙ্ক তিনি। এরপরেই একসঙ্গে আসতে দেখা গেল রাহুল,সন্দীপ্তাকেও।

এই তো গেল অতিথিদের কথা। টলিউডের এই হেভিওয়েট রিসেপশনে খাওয়াদাওয়ার আয়োজনও ছিল এলাহি। খ্রিস্টান মতে বিয়ে হওয়ায় মেনুও ছিল কন্টিনেন্টাল। ফিস আলাকিভ, রকমারি ব্রেড, চিকেন রোস্ট থেকে শুরু করে মিট লোফ, তালিকা থেকে বাদ পড়েনি কিছুই। শেষ পাতে মিষ্টি মুখের জন্য ছিল ব্রাউনি সহযোগে ভ্যানিলা আইসক্রিম এবং অরেঞ্জ মুজ।



বন্ধুদের সঙ্গে ছবি তুলতে দেখা গেল ওমকে

আরও পড়ুন: সুশান্তের শেষ পরিচালক বানাচ্ছেন ধ্যানচাঁদের বায়োপিক

তিন রকম মতেই বিয়ে করেন গৌরব দেবলীনা। ৯ ডিসেম্বর হিন্দু মতে বিয়ে সারেন তাঁরা। ১৩ ডিসেম্বর ইসলাম মতে ফের বিয়ে হয় তাঁদের। গতকাল ‘সঙ্গীত’-এও কাছের মানুষদের সঙ্গে চুটিয়ে আনন্দ করেছেন তাঁরা। সেই ছবি মঙ্গলবার ইনস্টাগ্রামে পোস্ট করে আরও একবার তাক লাগিয়েছিলেন টলিপাড়ার নবদম্পতি।

আরও পড়ুন: কাজের দিনে টোটা ব্যস্ত ‘সামান্য অবসরে’!

Advertisement