Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ অক্টোবর ২০২১ ই-পেপার

কাজের দিনে টোটা ব্যস্ত ‘সামান্য অবসরে’!

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৫ ডিসেম্বর ২০২০ ২০:১৫
টোটা রায়চৌধুরী।

টোটা রায়চৌধুরী।

‘আজ মঙ্গলবার। আজ জঙ্গল সাফ করার দিন’ না হলেও কাজের দিন তো বটেই। সপ্তাহের দ্বিতীয় দিনে সবাই যখন নাকেমুখে গুঁজে কাজে ব্যস্ত তখন একদম অন্য মেজাজে টোটা রায়চৌধুরী। না, অভিনেতা শরীরচর্চায় ব্যস্ত নন মোটেই। বরং, এই প্রথম বার তাঁকে দেখা গেল আয়েস করে অবসর কাটাতে!

টোটার কী হল? সোশ্যাল পেজে অভিনেতা নিজেই জানিয়েছেন, ‘এত কঠিন সময়ে প্রচুর কাজের পর অবশেষে সামান্য অবসর। এক কাপ কফি, একটি বই নিয়ে রোদে শুয়ে থাকা... নিখরচায় আনন্দ।’ ফুলস্লিভ টি শার্ট, ট্রাউজার্স আর স্লিপারে একদম ঘরোয়া লুকে বাগানে ঘাসের গালিচায় আধশোয়া টোটা।

অবসরযাপন এবং মগজাস্ত্রে শান, বই পড়তে পড়তে সম্ভবত এক ঢিলে দুই পাখি মারছেন নব্য ‘ফেলুদা’। ২০১৯-এর শেষ থেকে তিনিই খবরের শিরোনাম। সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত আড্ডা টাইমসের ‘ফেলুদা ফেরত’ সিরিজে ‘ফেলু মিত্তির’ হওয়ার পর থেকেই। স্কেচমিলন্তি করে সত্যজিৎ রায় এবং সৃজিতের ‘ফেলুদা’র অদ্ভুত মিল এর আগেই সোশ্যাল মিডিয়ায় দেখিয়েছেন পরিচালক। টোটাও নিজেকে তৈরি করে নিয়েছেন পরিচালকের আদর্শে।

Advertisement

আগামী ২৫ ডিসেম্বর, বড়দিনে মুক্তি পাচ্ছে সিরিজের প্রথম গল্প ‘ছিন্নমস্তার অভিশাপ’। তার আগে এটুকু অবসরযাপন তো করতেই পারেন ‘ফেলুদা’!

আরও পড়ুন: মাদক মামলায় ফের সমন পাঠানো হল অভিনেতা অর্জুন রামপালকে

আরও পড়ুন: জিমে শরীরচর্চায় এত ব্যস্ত কেন তাপসী পান্নু?​

আরও পড়ুন

Advertisement