Animal Intimate Scene

রণবীরের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে ‘অখুশি’ পরিবার, মা-বাবাকে কী বলে বুঝিয়েছিলেন তৃপ্তি?

এর আগে ‘বুলবুল’, ‘কলা’-র মতো ছবিতে অভিনয় করে নজর কেড়েছেন তিনি। সেই চেনা ছক ভেঙে এ বার সন্দীপ রেড্ডি বঙ্গার ‘অ্যানিম্যাল’ ছবিতে দেখা গিয়েছে তৃপ্তি ডিমরিকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২৩ ১৭:১৯
Share:

‘অ্যানিম্যাল’-এ রণবীর কপূর ও তৃপ্তি ডিমরি। ছবি: সংগৃহীত।

১ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘অর্জুন রেড্ডি’ ও ‘কবীর সিংহ’ খ্যাত পরিচালকের তৃতীয় ছবি ‘অ্যানিম্যাল’। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন বলিউড তারকা রণবীর কপূর। ছবি ও ছবির বিষয়বস্তু নিয়ে বিতর্ক বহাল থাকলেও ‘অ্যানিম্যাল’-এ নিজের কাজের জন্য দর্শক ও সমালোচকদের প্রশংসা অর্জন করেছেন ঋষি-পুত্র। রণবীরের সঙ্গে এই ছবিতে জুটি বেঁধেছিলেন রশ্মিকা মন্দনা। তবে মুখ্য দুই চরিত্রে রণবীর ও রশ্মিকা থাকলেও নজর কেড়েছেন ববি দেওল ও তৃপ্তি ডিমরিও। খল চরিত্রে জোরালো অভিনয় করে নিজের অভিনয় জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন ধর্মেন্দ্র-পুত্র ববি। অন্য দিকে, পর্দায় খুব একটা সময় না পেলেও বিশেষ চরিত্রে ছাপ রেখেছেন তৃপ্তি। এর আগে ‘লয়লা মজনু’, ‘বুলবুল’, ‘কলা’-র মতো ছবিতে কাজ করেছেন তৃপ্তি। দর্শকের কাছে পরিচিত মুখ তিনি। তবে নিজের চেনা ছক থেকে বেরিয়ে ‘অ্যানিম্যাল’-এর মতো ছবিতে অভিনয় করেছেন তৃপ্তি। ছবিতে রণবীরের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তাঁর কাজ প্রশংসিত হলেও বিশেষ খুশি হননি তৃপ্তির মা-বাবা। তবে পরিবারের সদস্যদের যুক্তি দিয়ে বোঝানোর চেষ্টাও কম করেননি নায়িকা নিজে।

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে তৃপ্তিকে ‘অ্যানিম্যাল’-এ রণবীরের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে প্রশ্ন করলে তিনি বলেন, ‘‘আমাকে যে দিন সন্দীপ স্যর ছবির প্রস্তাব দিয়েছিলেন, সেই দিনই তিনি আমাকে ওই বিশেষ দৃশ্যটির কথা জানিয়েছিলেন। কী দৃশ্য, কী ভাবে শুট হবে— সব আগে থেকে জেনেই আমি ছবির জন্য সায় দিয়েছিলাম। সন্দীপ স্যর আমাকে আশ্বস্ত করেছিলেন যে, আমার সুবিধার কথা মাথায় রেখেই তিনি শুট করবেন।’’ তৃপ্তি আরও বলেন, ‘‘আমার অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে কোনও আপত্তি নেই। আমি যখন ‘বুলবুল’-এ ধর্ষণের দৃশ্য শুট করেছিলা, তখন বরং আমার নিজেকে মানসিক ভাবে প্রস্তুত করতে অনেক বেশি সময় লেগেছিল। ‘অ্যানিম্যাল’-এর ক্ষেত্রে ওই দৃশ্যের শুটিংয়ের সময় গোটা সেট খালি করে দেওয়া হয়েছিল, মনিটর পর্যন্ত বন্ধ ছিল। যখন এমন একটা দৃশ্য শুট করার সময় আপনাকে শিল্পী হিসাবে মর্যাদা দেওয়া হয়, তখন নির্ভয়ে সেই কাজটা করা যায়।’’

সম্প্রতি এক সাক্ষাৎকারে তৃপ্তি জানান, ‘অ্যানিম্যাল’ মুক্তির পরে নাকি রাতের ঘুম উড়ে গিয়েছে তাঁর। অভিনেত্রীর কথায়, ‘‘দর্শকের কাছ থেকে ভীষণ ভালবাসা পেয়েছি ও এখনও পাচ্ছি। আজকাল সারা দিন ধরে আমার ফোন বেজেই চলেছে। এত শুভেচ্ছাবার্তা পাচ্ছি মানুষের যে সবাইকে উত্তর দিতে দিতে রাতের ঘুম উড়ে গিয়েছে আমার!’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন