Tu Jhoothi Main Makkaar

রণবীরের পর কোন জুটি কামাল দেখাবেন? লাভ রঞ্জনের নতুন ছবিতে কারা থাকছেন?

রণবীর-শ্রদ্ধার জুটি লাভেরই আবিষ্কার। এই জুটির কথা এর আগে কোনও পরিচালক ভাবেননি। লাভ প্রমাণ করে দিয়েছেন, খাঁটি রত্ন খুঁজে নিতে তাঁর জুড়ি নেই।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১০ মার্চ ২০২৩ ১৪:০১
Share:

ছবি আসুক না আসুক, লাভের পরিকল্পনায় এর পরের জুটি কী হতে চলেছে, তা নিয়েও শুরু হয়েছে জল্পনা। ছবি: সংগৃহীত।

শ্রদ্ধা কপূর আর রণবীর কপূরকে একসঙ্গে এর আগে কেউ ভাবেননি। পর্দায় নতুন জুটির সমীকরণ আনা শুধু নয়, তাকে সফল করেও দেখালেন লাভ রঞ্জন। বক্স অফিসের হিসাব আর দর্শকের প্রতিক্রিয়া জানান দিচ্ছে, ‘ তু ঝুঠি ম্যায় মক্কার’ বাজার ধরে ফেলেছে। এই ছবির প্রধান চরিত্রে আছেন রণবীর কপূর এবং শ্রদ্ধা কপূর। পরিচালক লাভ রঞ্জন। ‘প্যায়ার কা পঞ্চনামা’-র মতো নীরিক্ষামূলক ছবি বানিয়েছিলেন পরিচালক। এখন ‘তু ঝুঠি ম্যায় মক্কার’-এর জনপ্রিয়তা দেখে খুব তাড়াতাড়ি আবার কোনও রোম্যান্টিক কমেডি তৈরি করতে চলেছেন পরিচালক?

Advertisement

না, তেমন ইচ্ছে নেই তাঁর। পর পর ছবি করায় বিশ্বাসী নন পরিচালক। একটি ছবির পরে খানিক বিরতি নিয়ে তিনি পরের ছবির কাজ শুরু করতে চান। অন্তত তিন-চার বছরের বিরতি নিতে অভ্যস্ত পরিচালক। দর্শকের মন বুঝে নিতে চান তিনি। তার পর হাত দেন নতুন কাজে। ছবি আসুক না আসুক, লাভের পরিকল্পনায় এর পরের জুটি কী হতে চলেছে, তা নিয়েও শুরু হয়েছে জল্পনা। কেউ কেউ সমাজমাধ্যমে উচ্ছ্বাস প্রকাশ করে জানিয়েছেন, “এ বার আলিয়া ভট্ট এবং কার্তিক আরিয়ান হলে কেমন হয়?”

তবে এই মুহূর্তে নতুন ছবি করার কথা ভাবছেন না লাভ। জানালেন, ‘তু ঝুঠি ম্যায় মক্কার’ ছবির সাফল্যে তিনি খুবই খুশি। রণবীর-শ্রদ্ধার জুটিও লাভেরই আবিষ্কার। এই জুটির কথা এর আগে কোনও পরিচালক ভাবেননি। লাভ প্রমাণ করে দিয়েছেন, পরিচালক হিসাবে তিনি ব্যতিক্রমী ভাবনাচিন্তা করেন। খাঁটি রত্ন খুঁজে নিতে তাঁর জুড়ি নেই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন