Entertainment News

‘টিউবলাইট’-এর রেজাল্ট কেমন?

গত কয়েক বছর ধরে ইদে ছবি রিলিজ করানো সলমনের নতুন স্ট্র্যাটেজি। ইদের বাজার ধরতে এই প্ল্যান করেছেন ভাইজান। তিনি নিঃসন্দেহে সফলও।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৪ জুন ২০১৭ ১৮:৪০
Share:

সলমন খান।— ফাইল চিত্র।

রেকর্ড ব্রেকিং হয়তো নয়। তবে নিজের মতো বক্স অফিস মাতিয়ে রেখেছেন সলমন খান। সৌজন্যে তাঁর সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘টিউবলাইট’। প্রথম দিনেই দেশ জুড়ে যার ব্যবসার পরিমাণ ২১.১৫ কোটি টাকা। ‘বজরঙ্গি ভাইজান’ বা ‘সুলতান’-এর রেকর্ড ভাঙতে পারেনি ‘টিউবলাইট’। তবে তার রেজাল্টও খারাপ বলা যায় না।

Advertisement

আরও পড়ুন, ইনি এক বিখ্যাত সেলেব, চিনতে পারছেন?

গত কয়েক বছর ধরে ইদে ছবি রিলিজ করানো সলমনের নতুন স্ট্র্যাটেজি। ইদের বাজার ধরতে এই প্ল্যান করেছেন ভাইজান। তিনি নিঃসন্দেহে সফলও। তবে ইন্ডাস্ট্রি সূত্রে খবর, ‘টিউবলাইট’ নিয়ে কিছুটা হতাশ হয়েছেন ডিস্ট্রিবিউটররা। গোটা দেশে ৪,৪০০ পর্দায় মুক্তি পেয়েছে ছবিটি। ইন্ডাস্ট্রি আশা করেছিল, প্রথম দিনে অন্তত ২৫ থেকে ৩০ কোটি টাকার ব্যবসা করবে ছবিটি। সেই হিসেব মেলেনি। সপ্তাহ শেষে ছবিটি ৫৫ থেকে ৬০ কোটি টাকার ব্যবসা করবে বলে আশা সকলের। সেই টার্গেট সল্লু মিঞা পূরণ করতে পারেন কি না এখন সেটাই দেখার।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন