Entertainment News

পাকিস্তানের ইদে ‘টিউবলাইট’ জ্বলবে না!

প্রতিবারের মতোই ‘টিউবলাইট’ এ বছর ভাইজানের ইদ স্পেশাল রিলিজ। কিন্তু ফিল্ম সার্কিটে গুঞ্জন, ২৩ জুন পাকিস্তানে এই ছবি রিলিজের সম্ভাবনা খুব কম। আর তাতেই মন খারাপ সলমনের গ্লোবাল ফ্যানেদের। কিন্তু ছবি রিলিজ হবে না কেন?

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৬ জুন ২০১৭ ১৯:০৩
Share:

‘টিউবলাইট’-এর লুকে সলমন। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

ভাইজানের পাকিস্তানী ফ্যানেদের জন্য দুঃসংবাদই বটে। ইদের মরসুমে তাঁরা হয়তো ‘টিউবলাইট’ দেখতে পাবেন না। ২৩ জুন ভারতে রিলিজ করতে চলেছে কবীর খান পরিচালিত সলমন খানের বিগ বাজেট ফিল্ম ‘টিউবলাইট’। আর তার দু’দিন পরই ইদ। প্রতিবারের মতোই ‘টিউবলাইট’ এ বছর ভাইজানের ইদ স্পেশাল রিলিজ। কিন্তু ফিল্ম সার্কিটে গুঞ্জন, ২৩ জুন পাকিস্তানে এই ছবি রিলিজের সম্ভাবনা খুব কম। আর তাতেই মন খারাপ সলমনের পাকিস্তানী ফ্যানেদের।

Advertisement

কিন্তু ছবি রিলিজ হবে না কেন?

আরও পড়ুন, যারা যুদ্ধ চান তাদের সীমান্তে পাঠানো উচিত: সলমন খান

Advertisement

সলমন খান ফিল্মস-এর চিফ অপারেটিং অফিসার অমর বুতালার দাবি, ‘‘সীমান্তের ওপারে ‘টিউবলাইট’ রিলিজের ডিস্ট্রিবিউটার এখনও চূড়ান্ত হয়নি। কারণ, ইদ উপলক্ষে সে দেশের দু’টি ছবি ‘ইয়ালগার’ ও ‘শোর শারাবা’র রিলিজ ডেট ওই দিনই। বাড়তি সমস্যা, পর্যাপ্ত স্ক্রিনের অভাব।’’ সিনে বিশেষজ্ঞদের একটি অংশের মত, ছবিতে ১৯৬২ সালে ভারত-চিন যুদ্ধের গল্প রয়েছে। ফলে পাকিস্তানী সেন্সর বোর্ড ছবি রিলিজ বাতিলও করত‌ে পারে।

তবে কি সত্যিই ইদের ছুটিতে ‘টিউবলাইট’ মিস?

না। প্রযোজনা টিম চেষ্টা চালাচ্ছে। ভাইজানের গ্লোবাল ফ্যানেদের নিরাশ না করতে শেষ পর্যন্ত চেষ্টা চালাবেন বলেই জানিয়েছেন তাঁরা। সেক্ষেত্রে আগামী সাত জুলাই পাকিস্তানে ‘টিউবলাইট’ রিলিজ হতে পারে। ! !

! !

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন