Entertainment News

ঘরোয়া রিসেপশনের প্রস্তুতি শুরু করলেন দীপিকা-রণবীর

মঙ্গলবার সকালে বিমানবন্দরে পাপারাত্‌জিদের ফ্রেমবন্দি হন এই জুটি। এ দিন তাঁরা বেঙ্গালুরুর উদ্দেশ্যে যাত্রা করেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২০ নভেম্বর ২০১৮ ১৪:০৮
Share:

বিমানবন্দরে নব দম্পতি। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

ইতালিতে বিয়ের পর দেশে ফিরেছেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহ। মাত্র ৩০ জন ঘনিষ্ঠ আত্মীয় উপস্থিত ছিলেন তাঁদের বিয়েতে। এ বার বাকি বন্ধু, আত্মীয়, অনুরাগীদের রিসেপশনের জন্য প্রস্তুতি শুরু করলেন নব দম্পতি।

Advertisement

মঙ্গলবার সকালে বিমানবন্দরে পাপারাত্‌জিদের ফ্রেমবন্দি হন এই জুটি। এ দিন তাঁরা বেঙ্গালুরুর উদ্দেশ্যে যাত্রা করেন। দীপিকার পরিবার ও বন্ধুদের জন্য আগামিকাল সেখানে ঘরোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে বলে খবর।

সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইনার পোশাক জীবনের এই বিশেষ দিনগুলির জন্য বেছে নিয়েছেন নায়ক-নায়িকা। রঙ মিলিয়ে পোশাক পরেছেন তাঁরা। এ দিন সকালে সাদা আনারকলি, মঙ্গলসূত্রের সাজে সেজেছিলেন দীপিকা। রণবীরের পরনে ছিল সাদা পাঞ্জাবি, কুর্তা এবং নকশা করা জ্যাকেট। বেঙ্গালুরুর অনুষ্ঠানের পর আগামী ২৮ নভেম্বর মুম্বইতে ইন্ডাস্ট্রির বন্ধুদের, সহকর্মীদের জন্য পার্টি দেবেন তাঁরা।

Advertisement

আরও পড়ুন, অনেক সন্তান হোক, নবদম্পতিকে শুভেচ্ছা বলিউডের

রণবীরের হাতে এখন ‘সিম্বা’র পোস্ট প্রোডাকশন। বিপরীতে সারা আলি খান। পাশাপাশি, কর্ণ জোহরের ‘তখত’, কবীর খানের ‘৮৩’, যা কপিল দেবের বায়োপিক বলে দাবি করা হচ্ছে। জোয়া আখতারের ‘গুল্লি বয়’তেও অভিনয় করতে দেখা যাবে রণবীরকে। অন্য দিকে জানা যাচ্ছে, মেঘনা গুলজারের ছবিতে অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী অগ্রবালের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে দীপিকাকে।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন