Tunisha Sharma Death Case

মৃত্যুর আগে ১৫ মিনিট যাঁর সঙ্গে ভিডিয়ো কলে ছিলেন তুনিশা, সেই আলির পরিচয় প্রকাশ্যে

তুনিশা মৃত্যুর আগে ভিডিয়ো কলে কথা বলছেন আলি নামক এক ব্যক্তির সঙ্গে দাবি শীজ়ান খানের আইনজীবীর। কিন্তু কে এই আলি? মুখ খুললেন অভিনেত্রীর কাকা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২৩ ১৯:১৮
Share:

তুনিশাকে নিয়ে নতুন তথ্য দিলেন অভিনেত্রীর কাকা পবন শর্মা। ছবি: সংগৃহীত।

তুনিশা শর্মা মৃত্যুর মামলার জট কিছুতেই খুলছে না। আদালতে দিন কয়েক আগেই শীজ়ান খানের আইনজীবী দাবি করেন, ডেটিং অ্যাপ টিন্ডারে নাকি নিজেকে নথিভুক্ত করিয়েছিলেন তুনিশা। সেখানেই তাঁর আলাপ হয়ে আলি নামেরও কোনও ব্যক্তির সঙ্গে। নিয়মিত কথাবার্তা চলত তাঁদের। মৃত্যুর আগে আলির সংস্থার সঙ্গে যুক্তও হয়ে গিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু কে এই আলি? সেই প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রীর কাকা।

Advertisement

গত পাঁচ বছর ধরে একে অপরকে চেনেন তুনিশা ও আলি, জানান অভিনেত্রী কাকা পবন শর্মা। শীজ়ানের আইনজীবী যে দাবি করেছেন তুনিশা ও আলি সম্পর্কে, এ বার তাঁর পাল্টা জবাবে অভিনেত্রীর কাকা বলেন, ‘‘আলি তুনিশার জিম প্রশিক্ষক। পাঁচ বছর আগে তুনিশার সঙ্গে আলাপ। মাঝে যোগাযোগ ছিন্ন হয়ে যায়। শীজ়ানের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর তিনি আলিকে ডেটিং অ্যাপে দেখার পর একের অপরের নম্বর আদানপ্রদান করেন।”

শেষে অভিনেত্রীর কাকার সংযোজন, ‘‘তুনিশা সকলের সঙ্গেই যোগাযোগ রাখতেন। একে অপরের ভাল বন্ধু ছিলেন তাঁরা। কিন্তু মৃত্যুর আগে আলির সঙ্গে কথা বলার অভিযোগ একেবারেই ভিত্তিহীন।’’

Advertisement

কেন অকালে চলে গেলেন ২০ বছরের তুনিশা? উঠছে নানা প্রশ্ন। সম্পর্কে ভাঙাগড়া না কি পারিবারিক কোনও কারণ? দিন দিন যেন জটিল হচ্ছে অভিনেত্রীর মৃত্যু মামলা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন