Tunisha Sharma Death Case

জামিন পেলেন শীজ়ান খান, অভিনেত্রী তুনিশা শর্মার মৃত্যুর ঘটনায় তদন্ত কোন পথে?

টেলি অভিনেত্রী তুনিশা শর্মার মৃত্যু মামলায় গত বছর ২৫ ডিসেম্বর গ্রেফতার করা হয় প্রেমিক শীজ়ান খানকে। সেই মামলায় শীজ়ানের জামিন মঞ্জুর হল।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৪ মার্চ ২০২৩ ১৩:৩১
Share:

এক মাস আগেও মুম্বইয়ের হাই কোর্ট শীজ়ানের জামিনের আবেদন খারিজ করে দিয়েছিল। — ফাইল চিত্র।

টেলিভিশন অভিনেত্রী তুনিশা শর্মার মৃত্যুরহস্যের সমাধান এখনও হয়নি। তবে পুলিশের হেফাজত থেকে নিষ্কৃতি পেলেন আত্মহত্যার প্ররোচনায় অভিযুক্ত প্রেমিক শীজ়ান খান। তিন মাসের মাথায় তাঁর জামিনের আর্জি মঞ্জুর করল মহারাস্ট্রের আদালত। ১ লক্ষ টাকার চুক্তিতে জামিন মিলেছে অভিনেতার।

Advertisement

এক মাস আগেও মুম্বইয়ের হাই কোর্ট শীজ়ানের জামিনের আবেদন খারিজ করে দিয়েছিল। পাশাপাশি, মুম্বই পুলিশকে তুনিশা শর্মা মৃত্যু মামলার তদন্তের অগ্রগতির রিপোর্ট জমা দেওয়ার নির্দেশও দেওয়া হয়েছিল। তার পর হঠাৎ সিদ্ধান্ত বদল নিয়ে আদালতের তরফে কিছু জানা যায়নি।

গত বছর ডিসেম্বর মাসে তুনিশাকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে গ্রেফতার হন প্রেমিক তথা সহ-অভিনেতা শীজ়ান। তদন্ত ঠিক পথে এগোচ্ছে কি না, তা যাচাই না করে অভিযুক্তের জামিন মঞ্জুর করা সম্ভব নয়, জানিয়ে দেয় বম্বে হাই কোর্ট। সেই মর্মেই অভিনেতার জামিনের আর্জি খারিজ করেছিল আদালতের ডিভিশন বেঞ্চ। পাশাপাশি, অভিযুক্ত শীজ়ানকে সিঙ্গল বেঞ্চেও এই আর্জি জানানোর পরামর্শ দিয়েছিল হাইকোর্ট। ৪ মার্চ নতুন খবর এল। শীজ়ানকে জামিন দেওয়ায় খুশি তাঁর পরিবার।

Advertisement

গত বছর ২৪ ডিসেম্বর মৃত্যু হয় ‘আলি বাবা’ ধারাবাহিক-খ্যাত অভিনেত্রী তুনিশার। মেয়েকে আত্মহত্যায় প্ররোচনা দিয়েছেন শীজ়ান, তুনিশার মায়ের এই অভিযোগের ভিত্তিতে জিজ্ঞাসাবাদের পরে ২৫ ডিসেম্বর গ্রেফতার করা হয় অভিনেতাকে। বাজেয়াপ্ত করা হয় তাঁর মোবাইল ফোনও। পুলিশি জিজ্ঞাসাবাদের মুখে অসঙ্গতিপূর্ণ উত্তর দেওয়ায় শীজ়ানের উপর সন্দেহ আরও বাড়তে থাকে তদন্তকারী আধিকারিকদের। তুনিশার সঙ্গে সম্পর্ক এবং সেটা ভেঙে যাওয়া নিয়েও এক এক বার এক এক রকম কারণ দর্শান শীজ়ান। তার পরেই তুনিশার মায়ের লিখিত অভিযোগের ভিত্তিতে তাঁকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। ২৫ ডিসেম্বর থেকে পুলিশি হেফাজতেই ছিলেন শীজ়ান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন