Entertainment News

কোন পথে এগোবে ‘কৃষ্ণকলি’র গল্প?

শর্বরী মুখোপাধ্যায়কে এই ধারাবাহিকে একেবারে অন্যরূপে দেখছেন দর্শক। তাঁর চরিত্রের নাম রুক্মিণী। গল্প অনুযায়ী যিনি শ্যামাকে খুবই কষ্ট দিচ্ছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০১৮ ১৮:২৫
Share:

‘কৃষ্ণকলি’র একটি দৃশ্য।

তিয়াশা রায়কে তো আপনি চেনেন? হয়তো তিয়াশা নামে চেনেন না। চেনেন ‘শ্যামা’ নামে। সৌজন্যে জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’। সেই শ্যামার জীবনে ঠিক কী ঘটতে চলেছে এ বার?

Advertisement

চ্যানেল সূত্রে খবর, গল্প অনুযায়ী দ্বিরাগমনে গ্রামের বাড়িতে নাকি একাই যাবে শ্যামা। চৌধুরি পরিবারে যাতে শ্যামা আর ফিরে আসতে না পারে সে জন্য ষড়যন্ত্র শুরু করেছেন তাঁর শ্বশুরবাড়ির সদস্যরা। এমনকি টাকা চুরির অভিযোগও ওঠে তার বিরুদ্ধে। পরে শ্যামার গ্রামের বাড়ি থেকেই উদ্ধার হয় সেই হারানো টাকা। এই ঘটনায় অবাক হয়ে যান শ্যামার স্বামী নিখিল। তার পর?

৩ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে ‘কৃষ্ণকলি’র মহা এপিসোড। সূত্রের খবর, প্রথম সপ্তাহেই এই ধারাবাহিকের টিআরপি ছুঁয়েছিল ৭.৮। ধীরে ধীরে উত্তরণ ঘটেছে। এই ধারাবাহিকের মূল কনসেপ্ট, রূপ নয়, গুণই আসল।

Advertisement

আরও পড়ুন, নস্ট্যালজিয়া উস্কে মুক্তি পেল ‘মনোজদের অদ্ভুত বাড়ি’র ট্রেলার

শর্বরী মুখোপাধ্যায়কে এই ধারাবাহিকে একেবারে অন্যরূপে দেখছেন দর্শক। তাঁর চরিত্রের নাম রুক্মিণী। গল্প অনুযায়ী যিনি শ্যামাকে খুবই কষ্ট দিচ্ছেন। কিন্তু নেগেটিভ চরিত্রেও ভাল ফিডব্যাক পাচ্ছেন তিনি। এ ছাড়াও শঙ্কর চক্রবর্তী, নিবেদিতা মুখোপাধ্যায়, রিমঝিম মিত্র, চৈতালী চক্রবর্তীর অভিনয়ে সমৃদ্ধ এই ধারাবাহিক।

(টলিউডের প্রেম, টলিউডের বক্ল অফিস, বাংলা সিরিয়ালের মা-বউমার তরজা - বিনোদনের সব খবর আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন