Akshay Kumar

টুইঙ্কলের ‘কুকীর্তি’ ফাঁস, রেগে গেলেন অক্ষয়

শুক্রবার ভ্যালেন্টাইন্স ডে তে সারা বিশ্ব যখন মজেছে প্রেমে, ঠিক তখনই টুইঙ্কল শেয়ার করলেন এমন কিছু কথা যা শুনলে আপনিও অবাক হবেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

মুম্বই শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২০ ১৫:৩৪
Share:

অক্ষয় কুমার ও টুইঙ্কল খান্না। ছবি: ফেসবুক

প্রেম দিবসেই স্ত্রীর উপর বেজায় চটে গেলেন অক্ষয় কুমার। স্ত্রী হয়ে এমনটা যে কেউ করতে পারে তা বোধহয় ধারণাই করতে পারেননি অক্ষয়। জল গড়াল টুইটার অবধি।

Advertisement

কী হয়েছে? শুক্রবার ভ্যালেন্টাইন্স ডে তে সারা বিশ্ব যখন মজেছে প্রেমে, ঠিক তখনই টুইঙ্কল শেয়ার করলেন এমন কিছু কথা যা শুনলে আপনিও অবাক হবেন। টুইঙ্কলের কথায়, "নিতারার ক্যারাটে পরীক্ষার জন্য ওকে তৈরি করছিলাম আমি। এ দিকে অক্ষয় সারা দিন আই-প্যাড ক্রিকেট ম্যাচ দেখছিল। বাড়ি ফিরে এই দেখে আমি ওর আই-প্যাডের পাসওয়ার্ড বদলে দি।বারবার ও চেষ্টা করছে, কিন্তু ল্যাপটপ খোলে না। সে যে কী আনন্দ আমার।"

আরও পড়ুন: মাঝ রাস্তায় ‘বৌদি’ বলে ডাক ভক্তের, তেড়ে গেলেন সারা

Advertisement

এই শুনে অক্ষয় তো রেগে লাল। পাল্টা তিনিও টুইটারে লেখেন, "এত দিন ভাবতাম আমার ব্যক্তিগত সহকারী বুঝি এই ঘটনার জন্য দায়ী। এখন এটা জানার পর কী করা উচিত আমার?" সঙ্গে খানকতক রাগের ইমোজি।

যদিও বর-বউয়ের এই মিষ্টি ঝগড়া বেশ উপভোগই করেছেন নেটাগরিকরা। কেউ লিখেছেন, "শুভেচ্ছা,এমন একজনকে স্ত্রী হিসেবে পেয়েছেন।" আর এক জন মজা করে লিখেছেন, "আরে এই সব শেয়ার করার কী দরকার ছিল? আমার স্ত্রী আপনাকে টুইটারে ফলো করে, সে জানলে তো সেও এমনটাই করবে।"

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন