toilet ek prem katha

‘টয়লেট: এক প্রেম কথা’র রিভিউ দিলেন টুইঙ্কল

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর স্বচ্ছ্ব ভারত অভিযান এর ভাবনাকে মাথায় রেখে এই ছবির বিষয় নির্বাচিত হয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১১ অগস্ট ২০১৭ ১২:১৩
Share:

টুইঙ্কল খন্না।— ফাইল চিত্র।


মুক্তি পেল অক্ষয় কুমারের ‘টয়লেট: এক প্রেম কথা’। কিন্তু মুক্তির আগেই ছবিটি রেজাল্ট আউট হল! নম্বর দিলেন টুইঙ্কল খন্না। কারণ এর মধ্যেই ছবিটি দেখে ফেলেছেন তিনি। হল থেকেই তিনি টুইট করলেন, ‘টয়লেট: এক প্রেম কথা দেখলাম। দারুণ লেগেছে। গর্ব অনুভব করছি…। ছবিটা যেমন এন্টারটেন করবে, তেমনই সামাজিক ভাবেও গুরুত্বপূর্ণ। একেবারেই মাস্ট ওয়াচ মুভি।’

Advertisement

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর স্বচ্ছ্ব ভারত অভিযান এর ভাবনাকে মাথায় রেখে এই ছবির বিষয় নির্বাচিত হয়েছে। ছবির বিষয়বস্তু নিয়ে যথেষ্ট আশাবাদী অক্ষয়ের কথায়, ‘‘এ দেশে শৌচাগার নিয়ে বেশ সমস্যা রয়েছে। আর তা নিয়ে ছবি তৈরির ভাবনা আমার বেশ ভাল লেগেছিল। কাহিনি শুনেই আমি ছবিটিতে অভিনয় করার জন্য রাজি হয়ে যাই।’’

আরও পড়ুন, অক্ষয় কুমারের ‘টয়লেট: এক প্রেম কথা’ কি শৌচালয় তৈরির অনুপ্রেরণা জোগাবে?

Advertisement

এই ছবিতে অক্ষয়ের বিপরীতে দেখা যাবে ভূমি পেডেনকরকে। ‘দম লাগা কে হাঁইসা’র পর এটা ভূমির দ্বিতীয় ছবি। ট্রেলারেই নজর কেড়েছে অক্ষয়-ভূমির জুটি। এ বার দর্শকের ছবিটি হলে গিয়ে দেখার অপেক্ষা।


‘টয়লেট: এক প্রেম কথা’র পোস্টার। ছবি: অক্ষয় কুমারের টুইটার পেজের সৌজন্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন