Sudheer Varma

সুশান্ত সিংহ রাজপুতকে মনে পড়িয়ে ৩৩ বছর বয়সে ‘নিজেকে শেষ করলেন’ তেলুগু অভিনেতা সুধীর

থিয়েটারের মাধ্যেমে অভিনয়ে হাতেখড়ি সুধীরের। বড় পর্দায় পা রাখেন ২০১৩ সালে ‘স্বামী রা রা’ ছবির মাধ্যমে। তাঁর দ্বিতীয় ছবি ‘দোচে’।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২৩ ০৩:০২
Share:

প্রয়াত তেলুগু অভিনেতা সুধীর বর্মা। ফাইল চিত্র।

তেলুগু সিনেমার তরুণ অভিনেতা সুধীর বর্মা প্রয়াত। সোমবার বিশাখাপত্তনমের বাড়িতে সুধীরের দেহ উদ্ধার হয় বলে একাধিক সংবাদমাধ্যম জানিয়েছে। তাঁর অস্বাভাবিক মৃত্যুতে শোকস্তব্ধ তেলুগু সিনেমা জগৎ। কয়েকটি সংবাদমাধ্যম দাবি করেছে, সুধীর ‘আত্মহত্যা’ করেছেন। ঠিক যেমন ভাবে ২০২০ সালের ১৪ জুন মাত্র চৌত্রিশ বছরে আচমকাই ফুরিয়ে গিয়েছিলেন সুশান্ত সিংহ রাজপুত। বছর তেত্রিশের সুধীরের অস্বাভাবিক মৃত্যু সুশান্তের মৃত্যুকে মনে পড়িয়ে দিয়েছে। তবে পুলিশ এ বিষয়ে এখনও কিছু স্পষ্ট ভাবে জানায়নি।

Advertisement

সুধীরের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন তেলুগু সিনেমা জগতের অনেক শিল্পী। ‘কুণ্ডানাপু বোম্মা’ ছবিতে সুধীরের সহ-অভিনেতা সুধাকর কোমাকালু টুইটারে লিখেছেন, ‘‘এক জন সত্যিকারের ভাল মনের মানুষ চলে গেল।... তোমার সঙ্গে কাজ করার প্রতিটি মুহূর্ত খুবই সুন্দর। তুমি আর নেই তা বিশ্বাস করতে পারছি না। ওম শান্তি।’’

থিয়েটারের মাধ্যেমে অভিনয়ে হাতেখড়ি সুধীরের। বড় পর্দায় পা রাখেন ২০১৩ সালে ‘স্বামী রা রা’ ছবির মাধ্যমে। তাঁর দ্বিতীয় ছবি ‘দোচে’। নাগা চৈতন্য এবং কৃতী শ্যাননের সঙ্গে অভিনয় করেছিলেন এই ছবিতে। অভিনয়ের পাশাপাশি পরিচালনার কাজও করেছেন সুধীর। ২০১৭ সালে ‘কেশভা’ নামে একটি ছবি পরিচালনা করেন। ছবিটির মুখ্য চরিত্রে ছিলেন তিনি নিজেই।

Advertisement

গত মাসে টেলি অভিনেত্রী তুনিশা শর্মার আত্মহত্যা নাড়িয়ে দিয়েছিল বিনোদন জগৎকে। তার আগে সুশান্ত সিংহ রাজপুতের আত্মহত্যা। ফের বিনোদন জগতের আর এক অভিনেতার এমন অস্বাভাবিক মৃত্যু! তবে কী ভাবে সুধীরের মৃত্যু হয়েছে, ময়নাতদন্তের রিপোর্ট এলেই তা জানা যাবে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন