Uorfi Javed

ভিজে সপসপে কাঁচুলিতে গানের পুনরুজ্জীবন! উরফি কি নতুন জিনাত আমন হতে পারবেন?

জিনাতের হিট গানের রিমেক ভিডিয়ো আবারও হিট হয় কি না, তা নির্ভর করছে উরফির অনুরাগীদের উপর। জিনাতের জায়গা কি নিতে পারবেন ‘ফ্যাশনিস্তা’?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২২ ১৩:০২
Share:

‘হায় হায় ইয়ে মজবুরি’-তে কে বেশি হট, উরফি নাকি জিনাত?

নিজেকে সত্তরের দশকের জিনাত আমন ভাবছেন উরফি জাভেদ? এত দিন ধরে জিনাতের ছবি কেন পোস্ট করছিলেন মডেল-তারকা? বোঝা গেল মঙ্গলবার। প্রকাশিত উরফির গানের ভিডিয়ো ‘হায় হায় ইয়ে মজবুরি’-র ঝলক।

Advertisement

১১ অক্টোবর সারেগামা মিউজিক অফিসিয়াল-এর ইউটিউব চ্যানেলে মুক্তি পাচ্ছে গানটি। ‘রোটি কাপড়া অউর মকান’ (১৯৭৪) ছবিতে জিনাতও এই গানে নেচেছিলেন, যে গানে এই শতকে পারদ চড়ালেন উরফি।

জিনাতের হিট গানের রিমেক ভিডিয়ো আবারও হিট হয় কি না, তা নির্ভর করছে উরফির অনুরাগীদের উপর। জিনাতের জায়গা কি নিতে পারবেন ‘ফ্যাশনিস্তা’? পরনেও জিনাতের মতো পোশাক। তবে পুরনো গানের চেয়ে উরফির ভিডিয়ো আরও বেশি উত্তেজক। এমনিতেই প্রায় কিছু না পরে রাস্তায় বেরিয়ে পড়েন যে উরফি, তিনিই সেজেছেন লাল শাড়িতে। নাভির অনেকটা নীচে কুঁচি শুরু। লাল টুকটুকে কাঁচুলি থেকে যেন খুলে খুলে পড়ছে ফুল! সরু আঁচল বুকের মাঝখান দিয়ে চলে গিয়েছে। উজ্জ্বল লাল চুড়ি হাতে। বৃষ্টির জলে ভিজে সপসপে হয়ে নেচে চলেছেন তারকা। সেই সঙ্গে ছন্দ-লয় বদলে গিয়ে পুরনো দিনের ‘হায় হায় ইয়ে মজবুরি’-ও নতুন গতি পেয়েছে। রিমেকের আবেদনে ফের ভাসল নেটদুনিয়া।

Advertisement

এর আগে উরফি যখন হ্যাশট্যাগ দিয়ে তাঁর নতুন গানের নাম লিখেছিলেন, বুঝতে পারেননি ভক্তরা। অনেকে তাঁকে ঢিনচ্যাক পূজার সঙ্গেও তুলনা করছিলেন। কেউ কেউ বলেছেন, “আপনি তবে আইটেম গার্ল হচ্ছেন?” তার পর গানের ভিডিয়োতে উরফিকে দেখে চক্ষু চড়কগাছ সবার। এখন এক দল অপেক্ষা করছেন ভিডিয়ো মুক্তির। তার পরই ঝাঁপিয়ে পড়বেন দুই প্রজন্মের দুই নায়িকার তুলনায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন