Salman Khan

দুবাইয়ে সলমন, অ্যাপ ক্যাবে অভিনেতার বাড়িতে জেলে থাকা লরেন্স বিষ্ণোই!

বৃহস্পতি রাতে সলমনের বাড়ির সামনে ঘটে অদ্ভুত কাণ্ড। অভিনেতার বাড়ির সামনে অ্যাপ ক্যাবে করে হাজির হলেন লরেন্স বিষ্ণোই!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৪ ১৩:১৬
Share:

সলমনের বাড়িতে ক্যাবে চেপে লরেন্স বিষ্ণোই! গ্রাফিক : শৌভিক দেবনাথ।

গত রবিবার সলমন খানের বাড়ির দেওয়ালে গুলিবর্ষণ করেন বিষ্ণোই গ্যাংয়ের সদস্যেরা। তার পর গ্রেফতার হয়েছেন দু’জন। কিন্তু এর মাঝেই ঘটে গেল এক অন্য কাণ্ড। অভিনেতার বাড়ির বাইরে অ্যাপ ক্যাবে করে এলেন লরেন্স বিষ্ণোই! এক ক্যাবচালক সলমনের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের সামনে এসে খোঁজ করতে শুরু করেন লরেন্সের। যদিও এই মুহূর্তে জেলবন্দি এই গ্যাংস্টার।

Advertisement

বৃহস্পতিবার রাতে সলমনের ফ্ল্যাটের সামনে এসে দাঁড়ায় একটি ক্যাব। গাড়ি থেকে নেমে ওই চালক খোঁজ করতে শুরু করেন লরেন্সের। কোথায় থাকেন, তা নিয়ে গেটে দাঁড়ানো নিরাপত্তারক্ষীকে জিজ্ঞেস করেন ওই চালক। তিনি নিরাপত্তাকর্মীকে জানান, লরেন্সকে তুলতে সেখানে এসেছেন। ঘটনাস্থলে উপস্থিত পুলিশকর্তারা লরেন্সের নাম শুনেই ক্যাবচালককে হেফাজতে নেন। তার পর তাঁকে বান্দ্রা পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

যদিও তদন্তে পুলিশ জানতে পারে যে, ওই চালক জানতেনই না তিনি কোন ঠিকানায় এসেছেন। এটাও জানতেন না যে, লরেন্স এক জন গ্যাংস্টার। কেউ এক জন এই নামে ক্যাব বুক করেছিলেন। ঠিকানা দেওয়া হয়েছিল গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট।

Advertisement

তদন্তে নেমে পুলিশ জানতে পারে ক্যাবটি যিনি বুক করেন তিনি আসলে উত্তরপ্রদেশের বাসিন্দা। ২১ বছর বয়সি যুবক। নাম রোহিত ত্যাগী। খোঁজ পেতেই পুলিশের একটি দল গাজিয়াবাদ পৌঁছে রোহিতকে গ্রেফতার করে। তাঁর বিরুদ্ধে মামলা হয়েছে এবং তাঁকে আদালতে হাজির করানো হয়েছে। শুক্রবার তাঁকে দুই দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। যদিও রোহিতের দাবি, পুরোটাই নাকি করেছেন মজার ছলে। অন্য কোনও উদ্দেশ্য ছিল না।

এই মুহূর্তে দুবাইয়ে রয়েছেন সলমন। ক্যারাটে কম্ব্যাট নামক একটি অনুষ্ঠানে অংশ নিতেই আরব দেশে পৌঁছেছেন ভাইজান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন