Urfi Javed

কোমরে জড়ানো সাদা কাপড়, উন্মুক্ত পিঠে খোলা চুল, আলো-আঁধারির খেলায় মোহময়ী উরফি

পোশাক নিয়ে পরীক্ষা-নিরীক্ষার জন্য জনপ্রিয় তিনি। বিতর্কের কারণে হলেও শিরোনামেই থাকেন উরফি জাভেদ। নতুন মিউজ়িক ভিডিয়োর তিনি ধরা দিলেন লাস্যময়ী রূপে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৪ মার্চ ২০২৩ ১৯:২৫
Share:

নিয়ন আলোয় সাদা পোশাকে আবেদন বাড়ালেন উরফি জাভেদ। ছবি: সংগৃহীত।

স্বতন্ত্র পোশাক ও বিতর্ক— দুইয়ের রানি তিনি। তবে বিতর্ক তাঁকে দমিয়ে রাখতে পারে কই! নিজস্বতার সৌজন্যে গ্ল্যামার দুনিয়ায় নিজেকে প্রতিষ্ঠা করেছেন উরফি জাভেদ। তাঁর মিউজ়িক ভিডিয়োর ভিউ ছাড়িয়েছে ২ কোটির গণ্ডি। গানের তালে তাঁর নাচ মন কেড়েছে নেটাগরিকদের। তারই প্রতিফলন ইউটিউবের পরিসংখ্যানে। সম্প্রতি নতুন এক মিউজ়িক ভিডিয়োয় কাজ করেছেন উরফি। ইতিমধ্যেই প্রকাশও পেয়েছে সেই মিউজ়িক ভিডিয়ো। এ বার সমাজমাধ্যমে ভাইরাল হল সেই লুক।

Advertisement

গানের নাম ‘দুরিয়াঁ’। মিউজ়িক ভিডিয়োয় নীরজ কুমারের সঙ্গে দেখা গিয়েছে তাঁকে। গানের ভিডিয়োর উরফির পরনে সাদা পোশাক। কাঁধে ফিতে দেওয়া ব্লাউজ়, আর কোমরে জড়ানো সাদা কাপড়। খোলা চুল কাঁধে ছড়ানো এলোমেলো ভাবে। চোখেমুখে হালকা রূপটানের ছোঁয়া। উরফির চেনা পোশাকের চেয়ে কিছুটা আলাদা এই লুক। নিয়ন আলোয় ‘অল-হোয়াইট’ লুকে আরও যেন মোহময়ী উরফি। কিছুটা রহস্য, আর কিছুটা লাস্য— দুইই হয়েছে এই লুকে, দাবি নেটাগরিকদের।

মোহসিন খানের প্রযোজনায় গত সোমবার মুক্তি পেয়েছে ‘দুরিয়াঁ’ গানটি। এক দিনের মধ্যেই ১৫ লক্ষ ভিউ পেয়েছে মিউজ়িক ভিডিয়োটি। সপ্তাহখানেক আগে হোলির দিন সাদা পোশাক পরে নজর কেড়েছিলেন উরফি। তবে সেই পোশাক ছিল একান্ত ভাবেই ‘উরফি’-সুলভ। হোলির উৎসবে টেলি তারকা বুক ঢেকেছিলেন ব্যান্ডেজের মতো ব্রালেট জাতীয় পোশাকে। নিম্নাঙ্গে ছিল স্রেফ অন্তর্বাস। হাঁটুর নীচে জড়ানো ছিল এক ফালি কাপড়। উৎসবেও এই ধরনের পোশাক পরার জন্য সমালোচিত হয়েছিলেন উরফি। ‘দুরিয়াঁ’ গানের ভিডিয়োর লুকের জন্য যদিও এখনও পর্যন্ত প্রশংসাই পেয়েছেন টেলি তারকা। সপ্তাহখানেক আগে আবু জানি ও সন্দীপ খোসলার ফ্যাশন শোয়েও দেখা গিয়েছিল উরফিকে। সোনালি পোশাকে সেজেছিলেন ‘বিগ বস’ খ্যাত তারকা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন