Urfi Javed

‘পুরনো গাড়ি, নতুন সিট কভার?’ বুকে গর্ত করা পোশাকে উরফিকে দেখে হাসির রোল

শুক্রবার যা পরে দেখা গেল উরফিকে, তাতে চক্ষু চড়কগাছ সকলের। এ কী? গাড়ির সিট কভার? না কি চামড়ার সোফার কাটা অংশ?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:২৪
Share:

গাড়ির সিট কভার? না কি চামড়ার সোফার কাটা অংশ? গায়ে কী বেঁধেছেন উরফি? ছবি: সংগৃহীত।

উরফি জাভেদ মানেই চমক। রাস্তায় তিনি যে ভাবেই বেরোন, চারপাশে লোক জড়ো হয়ে যায়। কী দিয়ে লজ্জা নিবারণ করবেন তিনি, চিন্তা করেও কূল পাবেন না সাধারণ মানুষ। তাই কৌতূহল বাড়তেই থাকে। কেউ গালি দেন, আবার কেউ মুগ্ধ হন। নানা জনের নানা মত মডেল-তারকাকে নিয়ে।

Advertisement

শুক্রবার যা পরে দেখা গেল উরফিকে, তাতে চক্ষু চড়কগাছ সকলের। এ কী? গাড়ির সিট কভার? নাকি চামড়ার সোফার কাটা অংশ? কী বেঁধেছেন গায়ে? বোঝার উপায় নেই। মাথায় লম্বা বেণী। পায়ে হাই হিল। ক্যামেরায় পোজ দিলেন উরফি। তাঁর পোশাক নিয়ে শুরু হল জল্পনা। বাদামি রঙের চামড়ার কিছু একটা অঙ্গে তুলেছেন। স্তনের উপর গর্ত করা গোল অংশ। তার ভিতরে স্তনাভাস। নাভি থেকে নিম্নাঙ্গের উপর দিয়ে চলে গিয়েছে চামড়ার পোশাকের আর এক অংশ। তাতেও শরীরের অনেকখানি দৃশ্যমান। সেই দেখে কেউ বললেন, ‘‘সিট কভার’’, আবার কেউ বললেন, ‘‘কমোড!’’ তবে এর বেশি উরফিই জানেন।

একই দিনে উরফির আর একটি ভিডিয়ো ঘুরছে সমাজমাধ্যমে। ঝলমলে সোনালি শরীর চাপা পোশাকের সঙ্গে ম্যাচিং হিল পরেছেন তিনি। এ দিকে হাঁটতেই পারছেন না। লাফিয়ে লাফিয়ে ঘুরছেন প্রায়। সেই নিয়েও বিপুল হাসাহাসি। কারও কারও মতে, উরফির উপস্থিতি মাত্রই নিখাদ বিনোদন। অশালীনতার প্রসঙ্গ দূরে রেখে সেটুকুই লুটেপুটে নেন অনুরাগীরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন