Urfi Javed

এমএমএস বিতর্কের অঞ্জলির পাশে উরফি, বললেন, ‘ভিডিয়োটি তো ও নিজের জন্যও তুলে থাকতে পারে’

লিক হওয়া ভিডিয়োর মেয়েটি তিনি নয় বলে দাবি করেছিলেন অঞ্জলি। উরফি বলেছেন, মেয়েটি যদি অঞ্জলি হয়ও তা হলেও এ নিয়ে সমালোচনা সাজে না। কারণ তাঁকেও কঠিন সময়ের মধ্যে দিয়ে যেতে হচ্ছে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২২ ২০:৩৫
Share:

উরফি জাভেদ এবং অঞ্জলি আরোরা।

রিয়্যালিটি শো থেকে উঠে এসেছিলেন অঞ্জলি আরোরা। তবে গত দু’দিনে তাঁর নাম আরও বেশি ছড়িয়েছে। একটি লিক হওয়া ঘনিষ্ঠ মুহূর্তে এমএমএসে তাঁকেই দেখা গিয়েছে বলে দাবি করেছেন অনেকে। এ নিয়ে অঞ্জলিকে লক্ষ্য করে নানা মহলের সমালোচনাও শুরু হয়েছে। আর এর মধ্যেই অঞ্জলির পাশে দাঁড়িয়েছেন বলিউডের আর এক রিয়্যালিটি শোয়ের তারকা উরফি।

Advertisement

লিক হওয়া ভিডিয়োর মেয়েটি তিনি নয় বলে দাবি করেছিলেন অঞ্জলি। উরফি বলেছেন, মেয়েটি যদি অঞ্জলি হয়ও তা হলেও এ নিয়ে সমালোচনা সাজে না। কারণ নিজের ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিয়ো তিনি নেট মাধ্যমে দেওয়ার জন্য রেকর্ড করেননি। ওই ভিডিয়ো প্রকাশ্যে আসায় নিশ্চয়ই তাঁকে মানসিক যন্ত্রণার মধ্যে দিয়ে যেতে হচ্ছে।

লক আপ নামে একটি রিয়্যালিটি অনুষ্ঠান থেকেই পরিচিতি পান অঞ্জলি। সম্প্রতি একটি এমএমএসে তাঁকে এক ব্যক্তির সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছে বলে দাবি করেছেন নেটাগরিকরা। যদিও অঞ্জলি প্রথম থেকেই বলে এসেছেন এমএমএসের মেয়েটি তিনি নন।

Advertisement

উরফিও অঞ্জলির পাশে দাঁড়িয়ে বলেছেন, ‘‘এ ভাবে ওঁকে আক্রমণ করা ঠিক নয়। আমি নিশ্চিত ওঁকে কঠিন সময়ের মধ্যে দিয়ে যেতে হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন