Urfi Javed

Urfi-Chahatt:‘কুরুচিকর’,‘জঘন্য’! চাহতের মন্তব্য শুনে রেগে লাল উরফি জাভেদ

বিচিত্র সব পোশাকের জন্য সব সময়ই শিরোনামে থাকেন উরফি জাভেদ। এ বার তাঁর সাজ নিয়ে প্রশ্ন তুললেন অভিনেত্রী চাহত খন্না।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২২ ১৭:০৯
Share:

উরফি বনাম চাহত

পোশাক নিয়ে নিয়মিত পরীক্ষা-নিরীক্ষা করার জন্য প্রতিদিন চর্চায় তাঁর নাম। উরফি জাভেদ। কখনও কাচের পোশাক, কখনও আবার ফুলের থোকায় আড়াল তাঁর যৌবন। উরফির এই বিচিত্র সাজপোশাক নিয়েই প্রশ্ন তুললেন অভিনেত্রী চাহত খন্না।উরফির সাজপোশাক অত্যন্ত কুরুচিসম্পন্ন, জঘন্য এমনই মন্তব্য করেন অভিনেত্রী চাহত।

Advertisement

চাহত লেখেন, ‘রাস্তায় এই ধরনের পোশাক কে পরে! নগ্ন হয়ে যে কেউ বেরিয়ে পড়লেই তাঁকে খ্যাতনামী বলে তকমা দিয়ে দেওয়া হয়। এই ধরনের সস্তার প্রচার কেনা সহজ।’চাহতের এই মন্তব্যে ছেড়ে দেওয়ার পাত্রী নন উরফিও। পাল্টা জবাব দিতে তিনিও ছাড়েননি।

উরফি লেখেন, ‘আমি একটি সাক্ষাৎকারের জন্য এমন সেজে গিয়েছিলাম। আপনার জানার কথা নয়। আপনি ঈর্ষাকাতর। কারণ, টাকা দেওয়ার পরও পাপারাৎজিরা আপনাকে ফ্রেমবন্দি করছে না। রণবীর সিংহকে নিয়ে এমন কথা লেখেননি কেন?’

Advertisement

রণবীরকে নিয়ে লেখার মতো সাহস নেই চাহতের। তাঁকে 'ভণ্ড' বলতেও ছাড়েননি উরফি। সঙ্গে অভিনেত্রীর সম্পর্ক, বিয়ে, বিচ্ছেদ প্রসঙ্গও তুলেছেন। উরফি বনাম চাহতেই সরগরম বলিপাড়ার রবিবাসর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন