Bollywood Scoop

অন্যদের নগ্ন করেই রোজগার, শিল্পার স্বামীকে ‘পর্ন কিং’-এর তকমা উরফির!

উরফি জাভেদের পোশাক নিয়ে অনধিকার চর্চা শিল্পার স্বামী রাজ কুন্দ্রর। পাল্টা জবাব এল উরফির তরফে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২৩ ১৯:৪০
Share:

(বাঁ দিকে) শিল্পা শেট্টি-রাজ কুন্দ্র। উরফি জাভেদ (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

বছর দুয়েক আগে পর্নোগ্রাফি মামলায় নাম জড়ায় শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রর। প্রায় ৬৩ দিন জেলে থাকতে হয় অভিনেত্রীর স্বামীকে। জেল থেকে ফেরার পর বছর দুই কেটে গেলেও মুখ ঢেকেছেন মাস্কে। প্রকাশ্যে কাউকে মুখ দেখাতে নারাজ। তাই তাঁর সর্ব ক্ষণের সঙ্গী হরেক রকমের মাস্ক। সম্প্রতি একটি ‘স্ট্যান্ডআপ কমেডি’ শোতে দেখা যায় তাঁকে। সেখানেই নানা ধরনের রসিকতা করেন রাজ। তবে নিজের চুটকির ফাঁকে আচমকাই টেনে আনেন উরফি জাভেদকে। তাতেই বেজায় চটেছেন এই সমাজমাধ্যম প্রভাবী। রেগে গিয়ে রাজকে ‘পর্ন কিং’-এর তকমা দেন উরফি।

Advertisement

নিত্য দিন হরেক রকমের পোশাক পরে সকলে তাক লাগিয়ে দেন উরফি। ‘বিগ বস্ ওটিটি’ ঘর থেকে বেরিয়ে পোশাকের কারণে প্রচারের আলোয় আসেন তিনি। কখনও খোলামেলা পোশাক পরার কারণে, কখনও আবার প্রায় কিচ্ছু না পরার কারণেও সমালোচিত হয়েছেন। কখনও আবার রোষের মুখে পড়েছেন তিনি। তবে তাতে পরোয়া নেই উরফির। গত দু’বছর ধরে পোশাক নিয়ে নিত্যনতুন পরীক্ষা-নিরীক্ষা চালিয়ে গিয়েছেন তিনি। সমাজমাধ্যমে জনপ্রিয়তা পেয়েছেন। এ বার রাজ কুন্দ্র নিজের স্ট্যান্ড আপে নিয়ে এলেন উরফিকে। রসিকতা করতে গিয়ে বলেন, ‘‘গত দু’বছর ধরে আলোকচিত্রীদের তো একটাই কাজ, আমি কী পরেছি, আর উরফি কী পরেননি সেটা দেখার!” রাজ কুন্দ্রর এই ভিডিয়ো নজরে পড়েছে উরফির। তিনি নিজের সমাজমাধ্যমের পাতায় লেখেন, ‘‘অন্যদের নগ্ন করে টাকা রোজগার করে যে, সেই ‘পর্ন কিং’ এখন আমার পোশাক নিয়ে মন্তব্য করবে!” গত দু’বছরে যে দু’জন মানুষ ক্রমাগত চর্চায়, একে অপরের থেকে যোজন দূরে থেকেই যেন জড়িয়ে পড়লেন বচসায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন