Urfi Javed

Urfi Javed: বুকে পোশাক নেই, গলায় হার, নতুন কায়দায় রাস্তায় নামলেন উরফি

ছক ভেঙে নতুন পোশাকের কায়দায় চমকে দিলেন অনুরাগীদের। ঊর্ধ্বাঙ্গে কোনও পোশাক নেই। রয়েছে কেবল গলার চেন। সেই চেনের জটেই বক্ষ ঢেকেছেন উরফি। শরীরের নিম্নাঙ্গে রয়েছে নেটের কালো স্কার্ট। উরফি তাঁর চুলে বিনুনি করেছেন। গলার চেনের আর একটি অংশ বিনুনির সঙ্গে পেঁচিয়ে বেঁধেছেন উরফি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১০ মার্চ ২০২২ ২১:৩৭
Share:

উরফি জাভেদ

পোশাক দিয়ে যায় চেনা। হ্যাঁ, তিনি উরফি জাভেদ। কখনও তাঁর পিঠ অনাবৃত থাকে, কখনও বা পা, কখনও আবার শরীরের অন্য কোনও অংশ। বারবার কুমন্তব্য, কটাক্ষের শিকার হলেও নিজের মনের কথা শুনতে দ্বিতীয় বার ভাবেন না মুম্বইয়ের মডেল-অভিনেত্রী। উরফি থাকেন উরফির মতো। এ বারেও অন্যথা হয়নি।

Advertisement

ছক ভেঙে নতুন পোশাকের কায়দায় চমকে দিলেন অনুরাগীদের। ঊর্ধ্বাঙ্গে কোনও পোশাক নেই। রয়েছে কেবল গলার চেন। সেই চেনের জটেই বক্ষ ঢেকেছেন উরফি। শরীরের নিম্নাঙ্গে রয়েছে নেটের কালো স্কার্ট। উরফি তাঁর চুলে বিনুনি করেছেন। গলার চেনের আর একটি অংশ বিনুনির সঙ্গে পেঁচিয়ে বেঁধেছেন উরফি।

পাপারাৎজিদের ডাকে ক্যামেরার সামনে দাঁড়ালেন তিনি। ঘুরে ঘুরে পোজ দিলেন। তার পর?

Advertisement

প্রতি বারের মতো পাপারাৎজিদের ভিডিয়োর মন্তব্য বাক্সে কটাক্ষের শিকার হলেন তিনি। অকথ্য ভাষায় গালিগালাজ করা হল উরফিকে। তাঁর পোশাকের পছন্দ নিয়ে আক্রমণাত্মক কথাও বলা হল।

কিন্তু উরফি সে দিকে মন দিতে চান না। নিজের অনুরাগীদের প্রতি দিন চমকে দিতে ব্যস্ত তিনি। কারও কটাক্ষের জেরে নিজেকে বদলাতে রাজি নন। সে কথা স্পষ্ট জানিয়েছেন একাধিক সাক্ষাৎকারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন