Kangana Ranaut

৩ কোটির ফ্ল্যাট ঘিরে বিতর্কে কঙ্গনাকে চ্যালেঞ্জ ঊর্মিলার

এখানেই থেমে যাননি ঊর্মিলা। কঙ্গনাকে জবাব দিতে পুরনো কাসুন্দি ঘেটে তোলেন তিনি। বলেন, “আমার কাগজপত্র দেখানোর পরিবর্তে আমি একটাই জিনিস চাই।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২১ ১১:৫০
Share:

কঙ্গনাকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন ঊর্মিলা।

গত রবিবার ঊর্মিলা মাতন্ডকরের ৩ কোটি টাকার ফ্ল্যাট কেনা নিয়ে টুইটারে তাঁকে কটাক্ষ করেছিলেন কঙ্গনা রানাউত। আকারে ইঙ্গিতে দাবি করেছিলেন, রাজনীতিতে যোগ দেওয়ার সুবাদেই এত বড় অঙ্কের ফ্ল্যাট কিনতে সমর্থ হয়েছেন ঊর্মিলা। মাত্র ২ ঘণ্টায় এল পাল্টা উত্তর।

Advertisement

কঙ্গনাকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন ঊর্মিলা। টুইটারে একটি ভিডিয়োর মাধ্যমে কঙ্গনার উদ্দেশে বলেছেন, “আজ সারা দেশের সামনে আমি বলছি, আপনি সময় এবং জায়গা ঠিক করুন। আমি ফ্ল্যাটের কাগজপত্র নিয়ে সেখানে আসব।”পাশাপাশি, নতুন বাসস্থান কেনার টাকা তিনি কোথায় পেয়েছেন, তা-ও স্পষ্ট করে দিয়েছেন ঊর্মিলা। বিদ্রূপের সুরে জানিয়েছেন, ইন্ডাস্ট্রিতে ‘মাত্র ২৫ থেকে ৩০ বছর’ কাজ করার পর ২০১১ সালে অন্ধেরিতে একটি বাড়ি কিনেছিলেন অভিনেত্রী। মার্চ মাসে সেই বাড়ি বিক্রি করার পর পাওয়া অর্থ দিয়েই নতুন ফ্ল্যাট কেনেন বলে দাবি ঊর্মিলার। কঙ্গনার অভিযোগকে পরাস্ত করতে সেই বাড়ি বিক্রির কাগজপত্রও দেখাতে চেয়েছেন ঊর্মিলা। তাঁর কথায়, “রাজনীতিতে আসার আগেই আমি এই ফ্ল্যাট কিনেছি। আমি ওঁকে সেটা দেখিয়ে দিতে চাই।”

এখানেই থেমে যাননি ঊর্মিলা। কঙ্গনাকে জবাব দিতে পুরনো কাসুন্দি ঘেটে তোলেন তিনি। বলেন, “আমার কাগজপত্র দেখানোর পরিবর্তে আমি একটাই জিনিস চাই। আমার মতো লক্ষ-কোটি ট্যাক্সদাতাদের টাকা ব্যবহার করে আপনাকে ওয়াই প্লাস সিকিউরিটি দেওয়া হয়েছিল কারণ নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোকে দেওয়ার মতো আপনার কাছে কিছু নাম ছিল। আজ সারা দেশ সেই নামগুলির জন্য অপেক্ষা করছে। দেশ খুব খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। আমরা সবাই ড্রাগসের সমস্যার বিরুদ্ধে লড়ছি। দয়া করে তুমি সেই নামগুলির সংক্ষিপ্ত তালিকা নিয়ে এসো। আমি অপেক্ষা করছি।”

Advertisement

গত সেপ্টেম্বর মাসে কঙ্গনার অফিস ভাঙার বিরোধিতা করলেও, কঙ্গনাকে ওয়াই প্লাস নিরাপত্তার দেওয়ার বিরুদ্ধে ছিলেন তিনি। নতুন এই বিতণ্ডার ফাঁকেই আরও একবার কঙ্গনাকে খোঁচা দিলেন ঊর্মিলা।

আরও পড়ুন: মালাইকার রান্না খেয়ে কী বললেন অর্জুন কাপুর!

এসে আমায় জড়িয়ে ধরো! কাকে আর্জি সন্দীপ্তা সেনের?​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন