×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৪ জুন ২০২১ ই-পেপার

মালাইকার রান্না খেয়ে কী বললেন অর্জুন কাপুর!

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৩ জানুয়ারি ২০২১ ২২:০৪
মালাইকা আর অর্জুন। ছবি : ইনস্টাগ্রাম

মালাইকা আর অর্জুন। ছবি : ইনস্টাগ্রাম

গোয়ায় দারুণ সময় কাটাচ্ছেন অর্জুন কপূর। প্রেমিকা মালাইকা আরোরা বড্ড যত্ন আত্তি করছেন তার। রেঁধে বেড়ে খাওয়াচ্ছেন ও। আর তাতেই সপ্তম স্বর্গে ভেসে বেড়াচ্ছেন অর্জুন।

সমাজমাধ্যমের পোস্টেই তার এই আনন্দে থাকার ব্যাপারটা বেশ স্পষ্ট। রবিবার দুপুরে একপ্লেট খাবারের ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘যখন তিনি রবিবার আপনার জন্য রান্না করেন...’

আসলে বরাবরই একটু ঘরোয়া অর্জুন। আর পাঁচ জন বলিউড নায়কের মতো নয়। বরং সাধারণ আটপৌরে জীবনে স্বচ্ছন্দ বোধ করেন। রবিবার বাড়িতে হাতে বানানো মধ্যাহ্ণভোজেই সুখ খুঁজে পান। ইনস্টাগ্রাম পোস্ট আর তার বিবরণই তার প্রমাণ।

Advertisement

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial)

আরও পড়ুন : দীপিকা, তাপসী, স্বরা জোকার! ফের আক্রমণাত্মক কঙ্গনা

মালাইকাও অর্জুনের মনের কখা বুঝেছেন নিশ্চয়ই। রবিবার দুপুরে তাই অর্জুনের জন্য গুছিয়ে রান্না করেছেন। পরে অর্জুনের পোস্ট শেয়ারও করেছেন সমাজমাধ্যমে। সঙ্গে জুড়ে দিয়েছেন অজস্র হার্ট ইমোজি।

গত এক সপ্তাহ ধরেই গোয়াতে ছুটি কাটাচ্ছেন দু’জনে। অমৃতা আরোরার গোয়ার বাংলোয় থাকছেন মালাইকা আর অর্জুন। সেখানেই একসঙ্গে স্বাগত জানিয়েছেন নতুন বছরকে। রোজই ছুটির ছবি পোস্ট করছেন মালাইকা।

রবিবার সকালেও তেমনই একটি ছবি ভাইরাল হয়েছে তাঁর। পুলের জলে অর্ধমগ্ন বিকিনি পড়া মালাইকা। বিবরণে লিখেছেন, ‘হাসুন, আনন্দে থাকুন, বছরটাকে এমনিই চলে যেতে দেবেন না। ২০২১ কে অসাধারণ বানিয়ে নিন, সবাইকে রবিবারের শুভেচ্ছা’।


A post shared by Arjun Kapoor (@arjunkapoor)

Advertisement