ঊর্বশীর বিকিনি-প্রেম

সোশাল মিডিয়ায় নতুন ঝড়ের নাম ঊর্বশী রাউতেলা। সৌজন্যে দিব্যা খোসলা কুমারের প্রথম ছবির গান ‘সনম রে’। মুক্তির সঙ্গে সঙ্গেই ইউটিউবে রেকর্ড পরিমাণ হিট হয়েছে গানটি। কানাডায় পাহাড়ের কোলে গোলাপী বিকিনিতে যাবতীয় স্পটলাইট কেড়ে নিয়েছেন ঊর্বশী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুম্বই শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০১৬ ১৬:৫৪
Share:

সোশাল মিডিয়ায় নতুন ঝড়ের নাম ঊর্বশী রাউতেলা। সৌজন্যে দিব্যা খোসলা কুমারের প্রথম ছবির গান ‘সনম রে’। মুক্তির সঙ্গে সঙ্গেই ইউটিউবে রেকর্ড পরিমাণ হিট হয়েছে গানটি। কানাডায় পাহাড়ের কোলে গোলাপী বিকিনিতে যাবতীয় স্পটলাইট কেড়ে নিয়েছেন ঊর্বশী। পুলকিত সম্রাটের সঙ্গে তাঁর কেমিস্ট্রি মনে ধরেছে দর্শকদের।

Advertisement

গানের কোরিওগ্রাফও করেছেন খোদ পরিচালক। তাঁর কথায়, ‘‘আমরা খুব ঠাণ্ডার মধ্যে শুটিং করেছি। প্রেমের দৃশ্যের জন্য পাহাড়ের প্রেক্ষাপট আদর্শ। ঊর্বশী আর পুলকিত দারুণ পারফর্ম করেছে। আমি নিশ্চিত গানটা এ বছরের সেরা হিটের তালিকায় থাকবে।’’

ছবিতে দেখুন, কে এই ঊর্বশী?

Advertisement

চলতি বছরে ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতায় আশা জাগিয়েছিলেন ঊর্বশী। কিন্তু ফাইনাল ফিফটিনেই জায়গা পাননি। ২০১২-তে বয়সজনিত বিতর্কে এই প্রতিযোগিতা থেকে বাদও পড়েছিলেন তিনি।

দেখুন সেই ভিডিও

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন