Urvashi Rautela

Urvashi Rautela: বাড়িতে দুই স্ত্রী, চার সন্তান, তার পরও বলি অভিনেত্রীকে বিয়ের প্রস্তাব দেন গায়ক!

তিনি বলিউডের অন্যতম সুন্দরী নায়িকা। তাঁর সৌন্দর্যে কাবু বহু পুরুষ-হৃদয়। সেই নায়িকাই পেয়েছিলেন বিয়ের এক অদ্ভুত প্রস্তাব।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১০ অগস্ট ২০২২ ১৩:০৯
Share:

অদ্ভুত প্রস্তাব পেলেন উর্বশী

উর্বশী রওতেলা। বলিউডের অন্যতম সুন্দরী নায়িকা। তাঁর সৌন্দর্যে কাবু বহু পুরুষ-হৃদয়। বিভিন্ন সময়ে অনেকেই তাঁকে দিয়ে বসেন প্রেম কিংবা বিয়ের প্রস্তাব। মুম্বইয়ের এক সাক্ষাৎকারে এমনই এক অদ্ভুত প্রস্তাবের গল্প ফাঁস করলেন উর্বশী।তাঁকে প্রশ্ন করা হয়, এমন কোনও প্রস্তাব পেয়েছেন কখনও যা খুবই অদ্ভুত মনে হয়েছে?

Advertisement

এ প্রসঙ্গে অভিনেত্রীর উত্তর, “হ্যাঁ, আমি এক বার এক মিশরীয় গায়কের থেকে বিয়ের প্রস্তাব পেয়েছিলাম। কিন্তু সেই প্রস্তাব ফিরিয়ে দিতে হয়, কারণ আমাদের সংস্কৃতিগত পার্থক্য ছিল।” উর্বশী জানান, সেই গায়ক বিবাহিত ছিলেন। তাঁর চার সন্তান এবং দুই স্ত্রী ছিলেন।

২০১৩-এ একটি রোম্যান্টিক কমেডি ‘সিংহ সাব দ্য গ্রেট’ ছবির হাত ধরে বলিউডে অভিষেক হয় উর্বশীর। যে ছবিতে সানি দেওল, অমৃতা রাওয়ের সঙ্গে স্ক্রিন ভাগ করে নেন তিনি। ২০২১ সালে মুক্তি পায় তাঁর প্রথম আন্তর্জাতিক মিউজিক অ্যালবাম।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন