Urvashi Rautela

Urvashi: রানি ক্লিয়োপেট্রার পদাঙ্ক অনুসরণ উর্বশীর, কাদা স্নানের ছবি দিলেন ইনস্টাগ্রামে

উর্বশীর এই ছবি দেখে চমকে উঠেছেন নেটাগরিকরা। যেন রক্তমাংসের মানুষ নন, কোনও শিল্পীর বানানো স্থাপত্য।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ জুন ২০২১ ২২:৪৭
Share:

অভিনেত্রী উর্বশী রৌতেলা।

সারা শরীরে কাদা মেখে ছবি দিলেন অভিনেত্রী উর্বশী রৌতেলা। কোনও ফোটোশ্যুটের জন্য নয়, রানি ক্লিয়োপেট্রার দেখানো পথ দিয়ে চলার জন্যই এই ব্যবস্থা। উর্বশী তাঁর পোস্টে কাদার উপকারিতা সম্পর্কেও জানালেন অনুরাগীদের।

Advertisement

ছবিতে দেখা যাচ্ছে, সাদা রঙের একটি টুলের উপরে বসে রয়েছেন তিনি। চোখ তাঁর বন্ধ। সারা শরীরে কাদা মাখা। একটি হাত অন্য হাতের বাহুতে রাখা। উর্বশীর এই ছবি দেখে চমকে উঠেছেন নেটাগরিকরা। যেন রক্তমাংসের মানুষ নন, কোনও শিল্পীর বানানো স্থাপত্য। অভিনেত্রীর মতে, কাদা স্নান ত্বকের ঔজ্জ্বল্য ধরে রাখতে সাহায্য করে। শুধু তাই নয়, মন শান্ত থাকে কাদা স্নান করলে। তাই ছবির সঙ্গে লিখেছেন, ‘আমার সব থেকে পছন্দের কাদা স্নান অথবা বাল যায় মাড থেরাপি।’ তার পরে তিনি ইতিহাসে পাতা খুলেছেন তাঁর পোস্টে। রানি ক্লিয়োপেট্রা কাদায় স্নান করতে ভালবাসতেন। তাঁর কথায়, ‘যদিও আধুনিক অনুরাগীরা রানির পরে আমার নাম অন্তর্ভুক্ত করেন।’ তাঁর পোস্ট থেকে জানা যায়, এই কাদামাটি খনিজ সমৃদ্ধ। ত্বকের জন্য ভাল বলে বিবেচিত হয় বহু বছর ধরে। এমনকি শরীরে কোনও ব্যথা হলেও কাদা স্নান তা দূর করতে পারে। প্রসঙ্গত হলিউড অভিনেত্রী কিয়েরা নাইটলির মতো একাধিক তারকাও কাদা স্নানের উপকারিতায় বিশ্বাসী। তাঁদেরকেও ক্লিয়োপেট্রার অনুগামী বলা যেতে পারে।

তামিল ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছেন উর্বশী। বড় প্রযোজনা সংস্থার ছবিতে কাজ করতে চলেছেন। এই ‘অ্যাকশন’ ঘরানার ছবিতে নিজেই সমস্ত ‘স্টান্ট’ করবেন বলে বহু দিন ধরে প্রস্তুতি নিচ্ছেন অভিনেত্রী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন