Ushasi Ray

Ushasi: ঊষসীর খোলামেলা পোশাকে আপত্তি অনুরাগীদের, ‘গেঞ্জি মার্কা’ ছবি না, বাঙালি সাজের দাবি

কয়েক জন নেটাগরিকের মনে প্রশ্ন জেগেছে, কী করে তিনি ধারাবাহিকে সুযোগ পান?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩১ মে ২০২১ ১২:১০
Share:

অভিনেত্রী ঊষসী রায়

ঊষসী রায়ের পাশ্চাত্য সাজকে নাকচ করলেন তাঁর অনুরাগীরা। অভিনেত্রীর খোলামেলা ছবিতে নাক সিঁটকালেন তাঁরা।

Advertisement

‘বকুল কথা’, ‘কাদম্বিনী’ খ্যাত ঊষসী রবিবার নিজের একটি ছবি দিয়েছেন ইনস্টাগ্রামে। কমলা রঙের একটি টপ এবং ডেনিমে সেজে উঠেছেন তিনি। তাঁর পেটের একটি অংশ দৃশ্যমান। তা নিয়ে নানা কুমন্তব্য করতে ব্যস্ত কয়েক জন নেটাগরিক। তাঁর শরীরের বিভিন্ন অংশ নিয়ে অশ্লীল মন্তব্য লক্ষ্য করা যায় সেই ছবির তলায়।

অভিনেত্রীর খোলামেলা ছবিতে নাক সিঁটকালেন অনুরাগীরা।

কেবল তাই নয়, ঊষসীর এই সাজ কারও কারও অপছন্দ বলে জানালেন মন্তব্য বাক্সে। অনুরাগীদের একাংশের মতে, অভিনেত্রীকে কেবল বাঙালি সাজেই মানায়। এক জনের বক্তব্য, ‘নারীর প্রকৃত রূপ ফুটে ওঠে বাঙালি সাজে’। ঊষসীকে দেবী পার্বতীর সঙ্গে তুলনা করে সেই নেটাগরিকের পরামর্শ, ঊষসী যেন ‘গেঞ্জি মার্কা’ ছবি না তুলে বাঙালি সাজে নিজেকে সাজান। আরও এক নেটাগরিকের মতে, ‘যদিও আপনি যথেষ্ট সুন্দর, তবুও আপনাকে বাঙালি সাজেই ভাল লাগে’।

Advertisement

অন্য এক নেটাগরিক তাঁর রূপ নিয়ে সমালোচনা করলেন। নানা সাজে সেজে উঠলেও, তাঁকে দেখতে সুন্দর লাগে না। ওই ছবি দেখে কয়েক জন নেটাগরিক এতটাই বিচলিত যে তাঁদের মনে প্রশ্ন জেগেছে, কী করে তিনি ধারাবাহিকে সুযোগ পান?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন