Ushasie Chakraborty

পরকীয়া নয়, এ বার স্বামী-স্ত্রী হয়েই সুদীপের সঙ্গে ফিরছেন ‘জুন আন্টি’

এ বার অবশ্য শ্রীময়ীর স্বামী অনিন্দ্যের সঙ্গে পরকীয়া নয়। সুদীপ মুখোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধে কোথায় ফিরছেন ঊষসী?

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৪ ১৯:১৭
Share:

সুদীপ মুখোপাধ্যায় এবং ঊষসী চক্রবর্তী। —ফাইল চিত্র।

২০২১ সালে শেষ বার টেলিভিশনের পর্দায় দেখা গিয়েছিল জুন আন্টি ও অনিন্দ্য জুটিকে। এ বার সেই জুটির প্রত্যাবর্তন ঘটতে চলেছে ধারাবাহিকে। ‘শ্রীময়ী’ ধারাবাহিকে শ্রীময়ীর সতীন হয়ে ঢোকেন জুন আন্টি ওরফে ঊষসী চক্রবর্তী। স্টার জলসার এই ধারাবাহিকের কারণে ‘শ্রীময়ী’ ঠিক যতটা জনপ্রিয়তা পান, তার থেকে কোনও অংশে কম জনপ্রিয় ছিলেন না ‘জুন আন্টি’। যদিও খলনায়িকা হিসেবে কম গালমন্দ শোনেনি তিনি দর্শকদের কাছ থেকে। এ বার অবশ্য শ্রীময়ীর স্বামী অনিন্দ্য নয়। সুদীপ মুখোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধেই ফিরছেন তিনি। শোনা যাচ্ছে ধারাবাহিকের নাম ‘রোশনাই’।

Advertisement

লীনা গঙ্গোপাধ্যায়ের নতুন ধারাবাহিক নিয়ে নানা রকম জল্পনা শোনা যাচ্ছে দিন কয়েক ধরে। এই ধারাবাহিকের মাধ্যমেই টেলিভিশনে ফিরছেন শন বন্দ্যোপাধ্যায়। তাঁর বিপরীতে কাকে দেখা যাবে, তা নিয়ে ছিল জোর আলোচনা। কানাঘুষো, ‘গাঁটছড়া’ ধারাবাহিকের বনি ওরফে অনুষ্কা গোস্বামীকেই নাকি দেখা যাবে শনের বিপরীতে।

নতুন কাজ নিয়ে আনন্দবাজার অনলাইনকে অভিনেত্রী বলেন, ‘‘হ্যাঁ, এই সিরিয়ালে আমরা স্বামী-স্ত্রী। তবে আমার চরিত্রটা খানিকটা খলনায়িকাই বলা যেতে পারে। লীনাদির সঙ্গে কাজ করা আমার কাছে একটা ঘর ওয়াপসি। ছোটবেলা থেকে ওঁদের হাউসে কাজ করেছি এবং যত বার করেছি, দর্শকেরা আমার খুব প্রশংসা করেছেন। সেটা ‘সোনার হরিণ’ হোক কিংবা ‘শ্রীময়ী’। আর সুদীপের সঙ্গে কাজ খানিকটা নস্ট্যালজিয়ার মতো...।’’ তবে সিরিয়ালে নাম কী হতে চলেছে সেই বিষয়ে এখনই কিছু বলতে নারাজ ঊষসী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন