Vaishali Takkar

বৈশালীকে হেনস্থা করেছিলেন প্রাক্তন প্রেমিক! চাঞ্চল্যকর তথ্য অভিনেত্রীর সুইসাইড নোটে

গত বছরের এপ্রিল মাসে বাগ্‌‌দানের খবর প্রকাশ্যে এনেছিলেন বৈশালী। এ নিয়ে একটি ভিডিয়োও প্রকাশ করেন অভিনেত্রী। হবু স্বামী হিসাবে চিকিৎসক অভিনন্দন সিংহের কথা জানিয়েছিলেন বৈশালী।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২২ ০৮:১৮
Share:

বৈশালী টক্কর। ফাইল চিত্র।

হিন্দি টেলি দুনিয়ার জনপ্রিয় অভিনেত্রী বৈশালী ঠক্করের মৃত্যুর ঘটনায় চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে এল। প্রাক্তন প্রেমিক তাঁকে হেনস্থা করতেন! এমন তথ্যই উঠে এসেছে বৈশালীর সুইসাইড নোটে। সংবাদ সংস্থা এএনআই সূত্রে এমনটাই জানা গিয়েছে।

Advertisement

রবিবার গুজরাতের ইনদওরে নিজের বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় বৈশালীর দেহ। তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক ভাবে অনুমান। ঘর থেকে পাওয়া গিয়েছে সুইসাইড নোট। বৈশালীর সুইসাইড নোট থেকেই চাঞ্চল্যকর তথ্য হাতে পেয়েছে পুলিশ।

জানা গিয়েছে, বেশ কয়েক দিন ধরেই উদ্বেগে দিন কাটাচ্ছিলেন বৈশালী। প্রাক্তন প্রেমিক তাঁকে হেনস্থা করতেন, এ কথার আভাস পাওয়া গিয়েছে সুইসাইড নোটে। সংবাদ সংস্থা সূত্রে অন্তত এমনটাই দাবি করা হয়েছে। তবে প্রাক্তন প্রেমিকের নাম প্রকাশ করা হয়নি।

Advertisement

গত বছরের এপ্রিল মাসে বাগ্‌‌দানের খবর প্রকাশ্যে এনেছিলেন বৈশালী। ইনস্টাগ্রামে এ নিয়ে একটি ভিডিয়োও প্রকাশ করেছিলেন অভিনেত্রী। হবু স্বামী হিসাবে চিকিৎসক অভিনন্দন সিংহের কথা জানিয়েছিলেন তিনি। বাগ্‌‌দান পর্ব কাছের মানুষদের নিয়েই সেরেছিলেন তিনি। অভিনন্দন পেশায় দন্ত চিকিৎসক। থাকতেন কেনিয়ায়। তবে সেই অনুষ্ঠানের এক মাস পরেই তাঁর সঙ্গে অভিনন্দনের সম্পর্কে চিড় ধরে। বৈশালী নিজেই জানান যে, অভিনন্দনকে তিনি বিয়ে করছেন না। অথচ, গত বছরের জুন মাসে তাঁদের বিয়ের কথা ছিল। সমাজমাধ্যমে যে ভিডিয়োটি আগে তিনি পোস্ট করেছিলেন, সেটিও সরিয়ে দেন।

তা হলে কি বিয়ে ভেঙে যাওয়ার জেরেই মানসিক অবসাদে ভুগছিলেন বৈশালী? বিচ্ছেদের পর থেকেই কি ভেঙে পড়েছিলেন? আর তারই মর্মান্তিক পরিণতি ঘটল রবিবার? সুইসাইড নোট খতিয়ে দেখে এই সব প্রশ্নেরই উত্তর খুঁজছেন তদন্তকারীরা। পুলিশ সূত্রে খবর, গত বছর থেকে ইনদওরের বাড়িতেই থাকছিলেন বৈশালী। এই ঘটনায় ইনদওরের তেজাজি নগর থানায় এই ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

অত্যন্ত পরিচিত মুখ বৈশালীর প্রয়াণে শোকস্তব্ধ টেলিদুনিয়া। ‘সসুরাল সিমর কা’র অঞ্জলি ভরদ্বাদের চরিত্রে বৈশালীর জনপ্রিয়তা তুঙ্গে ছিল। ‘ইয়ে রিশতা কয়া কহেলতা হ্যায়’-এর হাত ধরে ছোটপর্দায় পা রেখেছিলেন বৈশালী। শেষ বার ‘রক্ষাবন্ধন’ টিভি শো-তে তাঁকে দেখা গিয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন