Annie Wersching

প্রয়াত ‘ভ্যাম্পায়ার ডায়েরিজ়’-এর অভিনেত্রী, ক্যানসার আড়াল করেই শুটিং করে গিয়েছেন

২০২০ সালে প্রথম ক্যানসার ধরা পড়ে অ্যানির। তখনও নাগাড়ে শুটিং করে চলেছেন তিনি। কাউকে জানাননি। সহকর্মীরা জানান, পরিবার নিয়ে সুখে থাকতে চেয়েছিলেন অভিনেত্রী।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৩ ১৫:০৮
Share:

ক্যানসারের সঙ্গে লড়াই করে প্রয়াত অভিনেত্রী অ্যানি ওয়ারশকিং। ছবি: সংগৃহীত।

ক্যানসারের সঙ্গে যুদ্ধ করতে করতে ৪৫ বছর বয়সে চলে গেলেন ‘ভ্যাম্পায়ার ডায়েরিজ়’-এর অভিনেত্রী অ্যানি ওয়ারশকিং। মারণরোগের কথা গোপনই রেখেছিলেন প্রায়। কারও সঙ্গে আলোচনায় যাননি কখনও।

Advertisement

যদিও স্বামী স্টিফেন ফুল সব কথা জানিয়ে দেন। দীর্ঘ দিন ধরে চিকিৎসার অধীনে ছিলেন অ্যানি। এতে প্রায় সর্বস্বান্ত হয়ে যেতে বসেছিল পরিবার। শেষে মারভেলের ‘রানওয়েজ়’-এ সহ-অভিনেত্রী এভার কারাদিন অসুস্থ অ্যানির জন্য সাহায্যের আবেদন জানান সবার কাছে। একটি তহবিলও তৈরি হয়েছিল। সেখান থেকেই চিকিৎসার খরচ জোগানো হয়েছে শেষ দিকে। তবু শেষরক্ষা হয় না। মারণরোগ এসে কেড়ে নিয়ে যায় অ্যানিকে। শোকে মুহ্যমান তাঁর স্বামী-সহ তিন পুত্র।

২০২০ সালে প্রথম ক্যানসার ধরা পড়ে অ্যানির। তখনও নাগাড়ে শুটিং করে চলেছেন তিনি। কাউকে জানাননি। সহকর্মীর কথায়, “অ্যানি খুব চাপা স্বভাবের ছিল। ক্যানসার ধরা পড়ার পর নিজেকে আরও গুটিয়ে নিয়েছিল ও। ছেলেদের জন্য চিন্তা করত, ওদের সুরক্ষা নিয়ে ভাবত। সুস্থ হয়ে ওঠার চেষ্টা করেছিল আপ্রাণ, যাতে কাজ করতে পারে। কিন্তু পরিবারের সঙ্গে থাকা হল না ওর।” ‘স্টার ট্রেক’-এ চুড়ান্ত দৃশ্য, সিজ়ন ২-এর শুটিং চলছিল তখন। রোজ সেটে আসতেন অ্যানি। দু’দশক আগে সেই কাজ দিয়েই পর্দায় আত্মপ্রকাশ করেছিলেন অ্যানি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন