Kareena Kapoor Khan

শুটিং শেষ, কেট উইন্সলেট অভিনীত চরিত্রে এ বার দেখা যাবে করিনা কপূরকে!

হলিউড ওয়েব সিরিজ় ‘মেয়ার অফ ইস্টটাউন’-এ কেট উইনস্লেট অভিনীত এক চরিত্রের অনুপ্রেরণায় নতুন ছবিতে কাজ করলেন করিনা। শুটিং শেষ হয়েছে সদ্য। কী রয়েছে কাহিনিতে?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৩ ১৪:৪৫
Share:

ছবির শুটিং শেষ হয়েছে সদ্য। করিনার কথায়, এমন কাজের জন্যই বেঁচে থাকা তাঁর। ছবি: ইনস্টাগ্রাম।

তিনিই মা, আবার তিনিই গোয়েন্দা। ইংল্যান্ডে বাকিংহামশায়ারের ছোট্ট এক শহরে খুনের কিনারা করতে যাবেন করিনা কপূর। আসছে তাঁর নতুন ছবি ‘বাকিংহাম মার্ডার্স’। পরিচালনায় হনসল মেহেতা। ছবির প্রথম লুক প্রকাশ্যে আসতেই কৌতূহল বাড়ছে।

Advertisement

হলিউড ওয়েব সিরিজ় ‘মেয়ার অফ ইস্টটাউন’-এ কেট উইনস্লেট অভিনীত এক চরিত্রের অনুপ্রেরণায় নতুন ছবিতে কাজ করলেন করিনা। শুটিং শেষ হয়েছে সদ্য। করিনা জানালেন, বালাজি টেলিফিল্মসের তরফে তাঁকে প্রযোজক হিসাবেও এই কাজের সঙ্গে যুক্ত হওয়ার প্রস্তাব দেওয়া হয়। এর পর চিত্রনাট্য পড়ে দারুণ লাগে। একতা কপূর এবং হনসলের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেন করিনা। তাঁর কথায়, “ছবির ৮০ শতাংশ সংলাপই ইংরেজি ভাষায়। বাকি ২০ শতাংশ হিন্দিতে।”

এক সাক্ষাৎকারে করিনা বললেন, “‘মেয়ার অফ ইস্টটাউন’ আমার ভীষণ ভীষণ প্রিয় একটা সিরিজ়। যখন হনসল আমার কাছে চিত্রনাট্য নিয়ে এলেন, আমি শুধু বললাম, এমন কাজের জন্যই বেঁচে ছিলাম! পুলিশের গোয়েন্দা চরিত্রে অভিনয় আমার জীবনে প্রথম বার। চরিত্রটি করতে পেরে আমি ধন্য।”

Advertisement

সম্প্রতি সুজয় ঘোষের ‘দ্য ডিভোশন অফ সাসপেক্ট এক্স’-এর কাজ শেষ করলেন করিনা। সেটিও থ্রিলার ঘরানার ছবি। সেই ছবি দিয়েই ওটিটিতে আত্মপ্রকাশ করবেন অভিনেত্রী। হাতে রয়েছে আরও একগুচ্ছ ছবির কাজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন