Aarya 3

পর্দায় আগুন! পুলের ধারে বসে চুরুট ধরালেন সুস্মিতা, কী নিয়ে চিন্তিত অভিনেত্রী?

কালো টি-শার্ট, কালো চশমায় সুস্মিতাকে ধূমপান করতে দেখে ইতিমধ্যেই উত্তেজিত হয়ে পড়েছেন অনুরাগীরা। মন্তব্য আসছে, “কিলার!” কেউ ভাষায় প্রকাশ করতে পারছেন না, লিখলেন, “অপেক্ষায় রয়েছি”।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৩ ১৩:৫৪
Share:

‘আরিয়া ৩’-এও বাঘিনির ক্ষিপ্রতায় দেখা যাবে সুস্মিতাকে। ছবি: সংগৃহীত।

হাতে চুরুট, চোখে কালো রোদচশমা। সুইমিং পুলের ধারে টেবিল চেয়ারে বসে কে সেই রহস্যময়ী? অবশ্যই সুস্মিতা সেন। পিস্তলে গুলি ভরতে দেখা যায় তাঁকে, আগুন রঙের ফ্রেম। সঙ্গীত আবহেও টানটান সাসপেন্স। ব্যাপার কী?

Advertisement

সমাজমাধ্যমে নতুন কাজের ঝলক ভাগ করে নিয়ে প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী জানালেন, আসছে ‘আরিয়া ৩’। আসন্ন ওয়েব সিরিজ়ের আভাস দিয়ে সেই ভিডিয়ো পোস্ট করে সুস্মিতা লিখলেন, “আবার সে ফিরছে, সে মানেই অ্যাকশন। শুটিং চলছে। আসছে ‘আরিয়া ৩’...।”

কালো টি-শার্ট, কালো চশমায় সুস্মিতাকে ধূমপান করতে দেখে ইতিমধ্যেই উত্তেজিত হয়ে পড়েছেন অনুরাগীরা। মন্তব্য আসছে, “কিলার!” কেউ ভাষায় প্রকাশ করতে পারছেন না, লিখলেন, “অপেক্ষা করছি।” তবে সুস্মিতার বড় মেয়ে রেনে লিখলেন, “মা, তোমায় দেখে মহাজাগতিক বলে মনে হয়!”

Advertisement

২০২০ সাল। ওটিটি মঞ্চে পা রেখেছিলেন সুস্মিতা। ‘আরিয়া’ দিয়েই সেই যাত্রা শুরু। পর্দায় শেষ কাজের বহু দিন পর সেই সুস্মিতার প্রত্যাবর্তন। এই সিরিজ়ে মূল চরিত্রে তিনি। এক জন শক্তিশালী নারী, যে তার পরিবারকে রক্ষা করতে যে কোনও অপরাধের মোকাবিলা করার ক্ষমতা রাখে। সিকান্দার খেরও রয়েছেন সিরিজ়ের এক গুরুত্বপূর্ণ চরিত্রে।

‘আরিয়া ৩’-এও বাঘিনির ক্ষিপ্রতায় দেখা যাবে সুস্মিতাকে। নতুন পর্ব প্রসঙ্গে বললেন, “আরিয়া সারিনের জীবনে নতুন ভোর। হিংস্র সে। নিজের অতীত থেকে মুক্তি পেতে চলেছে সে এই পর্বে। নতুন যাত্রা শুরু হতে চলেছে এ বার। দর্শক যে ভাবে পাশে থেকেছেন, যত ভালবাসা দিয়েছেন তার দাম আমি দিতে চাই।”

সাতচল্লিশে এসে জীবনের নতুন ইনিংস শুরু করেছেন সুস্মিতাও। ফিরছেন পর্দায়। খুব শীঘ্রই ‘তালি’ ছবিতে রূপান্তরকামীর চরিত্রে দেখা যাবে সুস্মিতাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন