Bollywood

Multiplex Association of India: দিল্লির প্রেক্ষাগৃহ খোলা রাখার আবেদন মাল্টিপ্লেক্স কর্তাদের, পাশে বলি তারকারা

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২১ ২০:২৬
Share:

এমএআই- এর সদস্যদের অনুরোধ, প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনে প্রেক্ষাগৃহগুলি খুলে রাখা হোক।

দিল্লির মাল্টিপ্রেক্সগুলি খোলা রাখার আর্জি জানালেন মাল্টিপ্লেক্স অ্যাসোসিয়েশন অব ইন্ডিয়া (এমএআই)- এর সদস্যরা। সমর্থন জানালেন বলি তারকারাও। সারা বিশ্বে ওমিক্রন আতঙ্ক বেড়ে চলার সঙ্গে ভারতও বিভিন্ন রাজ্যে কড়াকড়ি শুরু হয়েছে। কোভিড সংক্রমণ কমানোর জন্য মঙ্গলবার দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল প্রেক্ষাগৃহ, জিম এবং স্পা বন্ধ করার নির্দেশ দিয়েছেন। কেজরিওয়ালের এই সিদ্ধান্তে চলচ্চিত্র ব্যাবসা ফের ক্ষতিগ্রস্ত হতে পারে, এমন আশঙ্কাতেই ভুগছেন মাল্টিপ্লেক্স মালিকেরা। তাই চিঠি পাঠিয়ে কড়াকড়ির সিদ্ধান্ত শিথিল করার আবেদন জানালেন তাঁরা।

Advertisement

আগামী বছরে মুক্তি পাবে ‘ভেড়িয়া’ ছবিটি। তার নায়ক-নায়িকা বরুণ ধবন এবং কৃতী শ্যাননও সামিল আবেদনকারীদের তালিকায়। কৃতী তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে চিঠির ছবি তুলে পোস্ট করেছেন। তাঁর অনুরাগীদের বিষয়টিতে সমর্থন দেওয়ার আর্জিও জানিয়েছেন অভিনেত্রী।

চিঠিতে এমএআই- এর সদস্যদের অনুরোধ, প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনে প্রেক্ষাগৃহগুলি খুলে রাখা হোক। প্রেক্ষাগৃহে প্রবেশ করতে গেলে দু’টি কোভিড টিকা নেওয়া বাধ্যতামূলক করার পরামর্শ দেওয়া হয়েছে চিঠিতে।

Advertisement

তা ছাড়া সেই চিঠিতে ২০২০ সালের কোভিড পরিস্থিতির কথা মনে করানো হয়েছে। সেই সময়ে চলচ্চিত্র দুনিয়ার সঙ্গে জড়িত মানুষের রোজগার বন্ধ হয়ে যাওয়ার ফলে দুরবস্থার শেষ ছিল না। সেই হতাশার দিন যাতে আর ফিরে না আসে, তা-ই মাল্টিপ্লেক্স খোলা রাখার আবেদন নিয়ে দিল্লি সরকারের দ্বারস্থ হলেন এমএআই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন