Varun Dhawan

হরর কমেডিতে বরুণ-কৃতী

অমর কৌশিকের সঙ্গে অবশ্য একটি হরর কমেডি ছবি করছেন বরুণ।

Advertisement

দীক্ষা দত্ত

মুম্বই শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২০ ০৩:৩৩
Share:

বরুণ এবং কৃতী।

গত বছর ম্যাডক ফিল্মসের (‘স্ত্রী’ ছবির নির্মাতা) অফিসের বাইরে বরুণ ধওয়নকে ক্যামেরাবন্দি করার পরে হইহই পড়ে গিয়েছিল সংবাদমাধ্যমে। শোনা যাচ্ছিল, ‘স্ত্রী’-এর সিকুয়েলে রাজকুমার রাওয়ের পরিবর্তে কাস্ট করা হবে তাঁকে। এ ক্ষেত্রে স্বজনপোষণের সম্ভাবনাকে পুরোপুরি উড়িয়ে দেওয়া যাচ্ছিল না, কারণ অভিনেতার নাম বরুণ ধওয়ন। নিজের উদ্যোগে কেরিয়ারের মোড় ঘোরাতে এ প্রজন্মের অভিনেতাদের মধ্যে তিনি শীর্ষে। প্রথম ছবিতেই অমর কৌশিকের অভাবনীয় সাফল্য দেখে তাঁর সঙ্গে কাজ করার ইচ্ছে ছিল ডেভিড-পুত্রের।

Advertisement

অমর কৌশিকের সঙ্গে অবশ্য একটি হরর কমেডি ছবি করছেন বরুণ। তবে তা ‘স্ত্রী’-এর সিকুয়েল নয়। ছবির ওয়র্কিং টাইটেল ‘ভেড়িয়া’। এ মাসেই ছবির শুটিং শুরু হওয়ার কথা। চরিত্রের জন্য চুল বাড়াতে হবে বরুণকে। এটিও ছোট শহরকেন্দ্রিক গল্প। ইটানগরে শুটিং হবে বলে এখনও অবধি খবর। বরুণের বিপরীতে কৃতী শ্যাননের নাম শোনা যাচ্ছে। ‘দিলওয়ালে’র পরে এই ছবিতে ফের জুটি বাঁধছেন বরুণ ও কৃতী। নায়িকার চরিত্রে শ্রদ্ধা কপূরের নাম থাকলেও কৃতী এখনও অবধি এগিয়ে বলে শোনা যাচ্ছে। বরুণের হাতে রয়েছে শ্রীরাম রাঘবনের পরিচালনায় অরুণ ক্ষেত্রপালের বায়োপিক, রাজ মেহতার রোম্যান্টিক কমেডি। তবে ‘ভেড়িয়া’ নিয়ে অভিনেতা-পরিচালক-নির্মাতা কারও তরফেই আপাতত উচ্চবাচ্য শোনা যাচ্ছে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন