Madhumita Sarcar

মধুমিতাকে দেখে মুগ্ধ বরুণ ধবন, কী এমন করলেন অভিনেত্রী

বাংলায় তাঁর অনুরাগীর সংখ্যা ঈর্ষণীয়। তবে এ বার সুদূর আরব সাগরের তীরেও পৌঁছেছে তাঁর সুবাস।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২১ ১৩:৪২
Share:

মধুমিতা এবং বরুণ।

বাংলায় তাঁর অনুরাগীর সংখ্যা ঈর্ষণীয়। তবে এ বার সুদূর আরব সাগরের তীরেও পৌঁছেছে তাঁর সুবাস। মধুমিতা সরকারে মুগ্ধ স্বয়ং বরুণ ধবন। তেমনটাই বলছে টলিউডের ‘চিনি’র ইনস্টাগ্রাম। বলিউডের প্রথম সারির অভিনেতা বরুণ ‘লাইক’ করেছেন মধুমিতার একটি পোস্ট।

Advertisement

কী এমন পোস্ট করেছিলেন মধুমিতা যা নজর কাড়ল বলিউডের ‘হিরো’র?

কয়েক সেকেন্ডের একটি ভিডিয়ো। আর তাতেই বাজিমাত করে ফেলেছেন মধুমিতা। গত শুক্রবার খোলা চুল, ঝলমলে লাল হাই স্লিট স্কার্ট এবং কাঁধ খোলা টপে ইনস্টাগ্রামে উষ্ণতা ছড়িয়েছেন মধুমিতা। ঝলসে উঠেছিল পায়ের ট্যাটুও। অতি সংক্ষিপ্ত সময়ের এই ভিডিয়োতে বিশেষ কিছু করতে দেখা যায়নি অভিনেত্রীকে। সম্ভবত কোনও শ্যুটের ‘বিহাইন্ড দ্য সিন’-এর কিছু মুহূর্ত ধরা পড়েছিল ক্যামেরায়।

Advertisement

ইতিমধ্যেই এক লক্ষের বেশি মানুষ এই ভিডিয়ো দেখে ফেলেছেন। মধুমিতার অনুরাগীরাও আপ্লুত নায়িকার এই আবেদনময়ী অবতার দেখে। পোস্টের কমেন্ট বক্সে চোখ রাখলেই মিলবে প্রমাণ।

ফেসবুক-টুইটার-ইনস্টাগ্রামের যুগে শব্দের থেকেও বেশি ‘লাইক’ এবং ‘ডিসলাইক’-এর সংখ্যা বুঝিয়ে দেয় পছন্দ-অপছন্দের কথা। মধুমিতাকে দেখে গিয়ে ইনস্টাগ্রামের হৃদয় আকৃতির লাইকে বোতামে সোজাসুজি চলে গিয়েছে বরুণ ধবনের আঙুল।

উচ্ছ্বসিত স্বয়ং অভিনেত্রী। মধুমিতার কথায়, “ইনস্টাগ্রামে ছবি, ভিডিয়ো পোস্ট করি বলে অনেকে অনেক কটূক্তি করেন। বরুণ ধবনের এই লাইক আমার কাজকে স্বীকৃতি দিল। তবে এখনও বিশ্বাস করতে পারছি না বরুণ আমার পোস্ট লাইক করেছেন। সকলের মতো আমারও ক্রাশ বরুণ। থ্যাঙ্ক ইউ মিস্টার ধবন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন