Varun Dhawan

করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরুণ ধওয়নের মাসির! জল্পনা তুঙ্গে

কী ভাবে মারা গেলেন বরুণের মাসি? করোনা নাকি অন্য কোনও কারণ? সে নিয়েই শুরু হয়েছে জল্পনা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২০ ১৪:৫৭
Share:

মাসির সঙ্গে বরুণ।

শোকের ছায়া অভিনেতা বরুণ ধওয়নের পরিবারে। মারা গেলেন তাঁর মাসি। শনিবার সন্ধেবেলা মাসির সঙ্গে একটি ছবি শেয়ার করে বরুণ লেখেন, “ভালবাসি তোমায় মাসি, রেস্ট ইন পিস”, সঙ্গে গায়ত্রীমন্ত্র।

Advertisement

কী ভাবে মারা গেলেন বরুণের মাসি? করোনা নাকি অন্য কোনও কারণ? সে নিয়েই শুরু হয়েছে জল্পনা। অভিনেতার ঘনিষ্ঠ সূত্র অনুযায়ী, করোনাতেই মৃত্যু হয়েছে তাঁর। প্রমাণ হিসেবে এর পিছনে কিছু যুক্তিসঙ্গত কারণও রয়েছে।

তাঁর মাসি থাকতেন মার্কিন যুক্তরাষ্ট্রের শিকাগো শহরে। এ দিকে বরুণের বন্ধু, অভিনেত্রী জোয়া মোরানি কিছু দিন আগে করোনা সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি হলে তাঁর মনের জোর বাড়ানোর জন্য একটি ইনস্টাগ্রাম লাইভ সেশন করেন বরুণ। সেখানেই তিনি জানান, তাঁর এক কাছের মানুষও করোনায় আক্রান্ত এবং তিনি শিকাগোতে থাকেন। যদিও সে সময় আক্রান্ত আত্মীয়র নাম উল্লেখ করেননি বরুণ। মাসি মারা যাবার পর তাঁর মৃত্যুর কারণ বরুণ না বললেও করোনা এবং শিকাগো দু ক্ষেত্রেই মিলে গিয়েছে, তাই অনেকেই মনে করছেন কোভিডে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে তাঁর।

Advertisement

আরও পড়ুন- বলিউডে আবারও করোনা হানা, আক্রান্ত বর্ষীয়ান অভিনেতা

দেখুন বরুণের পোস্ট

Love you maa si rip ❤️ ॐ ॐ ॐ ॐ भूर् भुवः स्वः तत् सवितुर्वरेण्यं भर्गो देवस्य धीमहि धियो यो नः प्रचोदयात् ॐ ॐ भूर् भुवः स्वः तत् सवितुर्वरेण्यं भर्गो देवस्य धीमहि धियो यो नः प्रचोदयात् ॐ ॐ भूर् भुवः स्वः तत् सवितुर्वरेण्यं भर्गो देवस्य धीमहि धियो यो नः प्रचोदयात्

A post shared by Varun Dhawan (@varundvn) on

বরুণের এই ক্ষতিতে সহানুভূতি জানিয়েছেন তাঁর বলি পাড়ার সেলে বন্ধুরাও। সোনম কপূর, মালাইকা অরোরা, করিশ্মা কপূর থেকে দিয়া মির্জা- শোকপ্রকাশ করেছেন সবাই। শুধুমাত্র সাধারণকেই নয়, করোনার গ্রাস থেকে যে মুক্তি পাচ্ছেন না সেলেবদের পরিবারও। বরুণের মাসির মৃত্যু তা আরও একবার চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন