Varun Dhawan

বার্ধক্যের ছবি শেয়ার করলেন কোভিড পজিটিভ বরুণ ধবন

শুনে অবাক লাগছে তো? কিন্তু এই কারণেই তো বরুণ ধবন ইনস্টাগ্রামে এত জনপ্রিয়!

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২০ ২০:৩৭
Share:

বরুণ ধবন

ছোটবেলার ছবি শেয়ার করে লাইক কুড়াতে দেখা যায় তারকাদের। কিন্তু কতজন মধ্যবয়স্ক তারকাকে দেখেছেন বার্ধক্যের ছবি শেয়ার করতে? শুনে অবাক লাগছে তো? কিন্তু এই কারণেই তো বরুণ ধবন ইনস্টাগ্রামে এত জনপ্রিয়!

Advertisement

৩৩ বছরের অভিনেতা বরুণ ধবন তিনটি ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। প্রথমে যে ছবিটা দেখা যাচ্ছে, তা তরুণ বরুণের ছবি। খুব বেশি হলে ছবিতে সেই বরুণের বয়স ২০ থেকে ২৪ বছর। তার পরের ছবিটি বরুণের এখনকার বয়সের। শেষে গিয়েই চমক! কপালে বলিরেখা, মাথায় কাঁচা-পাকা চুল। বৃদ্ধ বরুণের ছবি। যেই বরুণকে এখনও কেউ দেখতেই পায়নি। খোদ অভিনেতাও না।

ছবিগুলির নীচে ক্যাপশনে লেখা, ‘আইসোলেশনের জীবনযাত্রা, আমার বৃদ্ধ বয়সের ছবি দেখতে হলে ডানদিকে সোয়াইপ করুন।’ বোঝাই যাচ্ছে, করোনা আক্রান্ত অভিনেতা ঘরে বসে বসে সোশ্যাল মিডিয়ায় সময় কাটাচ্ছেন। শুধু তাই নয়। বিভিন্ন ফোটো অ্যাপ ব্যবহার করে নিজের ছবি নিয়ে খেলাও করছেন ৩৩ বছরের বরুণ।

Advertisement

A post shared by VarunDhawan (@varundvn)

তাঁর এই খেলায় আনন্দ পেলেন অন্যান্য বলি অভিনেতা-অভিনেত্রী। নারগিস ফকরি, পীয়ুশ ভগত, মৌনি রায়, সিদ্ধান্ত কপূর প্রমুখ কমেন্ট বক্সে হাসির স্মাইলি দিয়ে নিজেদের অভিব্যক্তি জানিয়েছেন।

আরও পড়ুন: ‘পবিত্র ধর্ম’র অধিকার শুধুই পুরুষদের? প্রশ্ন তুলবে ফারহা খাতুনের ছবি

আরও পড়ুন: ‘ও সনম’: ফের লাকি আলি নেশায় মত্ত দেশ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন