varun dhawan

Varun-Siddharth: আরও এক উজ্জ্বল নক্ষত্র হারালাম, সিদ্ধার্থের মৃত্যুতে শোকস্তব্ধ ‘হাম্পটি শর্মা’

বরুণ এবং সিদ্ধার্থ ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন। বরিভলিতে শ্যুটিং করার সময়ে বেশ কিছু মহিলা আর বাচ্চাদের মধ্যে সিদ্ধার্থকে নিয়ে মাতামাতি দেখে অবাক হয়ে গিয়েছিলেন বরুণ ধবন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২১ ২০:৩০
Share:

সিদ্ধার্থের উদ্দেশ্যে নেটমাধ্যমে শোকবার্তা পাঠালেন বরুণ।

বরুণ ধবন এবং সিদ্ধার্থ শুক্ল ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন। ছোট পর্দায় পরিচিত মুখ সিদ্ধার্থের জনপ্রিয়তা দেখে চমকে গিয়েছিলেন ডেভিড-পুত্র। ছবির মুক্তির আগে একটি সাক্ষাৎকারে বরুণ ধবন বলেছিলেন সেই অভিজ্ঞতার কথা। বরিভলিতে শ্যুটিং করার সময়ে বেশ কিছু মহিলা আর বাচ্চাদের মধ্যে সিদ্ধার্থকে নিয়ে মাতামাতি দেখে অবাক হয়ে গিয়েছিলেন তিনি।

বৃহস্পতিবার হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন সিদ্ধার্থ। বৃহস্পতিবার এই খবর পাওয়ার পর, বরুণ তাঁর ইনস্টাগ্রামে আলিয়া ভট্ট এবং সিদ্ধার্থের সঙ্গে কয়েকটি ছবি পোস্ট করেন। ছবির সঙ্গে বরুণ লেখেন, ‘কত কত মানুষ তোমাকে আজও ভালবাসে, কত কত মানুষের জীবনকে তুমি সহজেই আরও সুন্দর করে তুলেছ। আজ স্বর্গের নক্ষত্র প্রাপ্তি হল। আমরা একটা নক্ষত্রকে হারালাম।’ সিদ্ধার্থের পরিবারকে ও ভালবাসার মানুষদের সমবেদনা জানিয়েছেন বরুণ।

Advertisement

অভিনয়ের জগতে সিদ্ধার্থের প্রথম কাজ ছিল ২০০৮-এর জনপ্রিয় ধারাবাহিক ‘বাবুল কা অঙ্গন ছুটে না’। ২০১৪ সালে, ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’ ছবি দিয়ে বড়পর্দায় তাঁকে প্রথম দেখা যায়। ‘বিগ বস ১৩’ আর ‘ফিয়ার ফ্যাক্টর: খতরোঁ কে খিলাড়ি ৭’-এর মত জনপ্রিয় রিয়্যালিটি শো-তে তিনি জয়ী হয়েছিলেন। ‘সাবধান ইন্ডিয়া’ আর ‘ইন্ডিয়া’জ গট ট্যালেন্ট’-এর মতো শোয়ের সঞ্চালক হিসেবেও তাঁকে দেখা গিয়েছিল।
তাঁর মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে এসেছে বলিউডে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন