Entertainment News

ফরিদা জালালের মৃত্যুর ভুয়ো খবর ভাইরাল

ফরিদা জালাল নাকি মারা গিয়েছেন! রবিবার সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং খবর ছিল এটাই। খবরটা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। অনেকে শেষ শ্রদ্ধা জানিয়ে মেসেজও করেন। তার পরেই জানা যায়, ফরিদার মৃত্যুর ভুয়ো খবর ছড়িয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুম্বই শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০১৭ ১১:৪৯
Share:

ফরিদা জালাল নাকি মারা গিয়েছেন! রবিবার সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং খবর ছিল এটাই। খবরটা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। অনেকে শেষ শ্রদ্ধা জানিয়ে মেসেজও করেন। তার পরেই জানা যায়, ফরিদার মৃত্যুর ভুয়ো খবর ছড়িয়েছে। পরে অভিনেত্রী নিজেই সংবাদমাধ্যমে বলেন, ‘‘আমি সুস্থ এবং স্বাভাবিক রয়েছি।’’

Advertisement

আরও পড়ুন, ভ্যালেন্টাইনের হাত ধরে মধ্যরাতে হাঁটলেন শাহরুখ!

কেউ একজন ফরিদা জালালের উইকিপিডিয়া পেজে তাঁর মৃত্যুর ভুয়ো খবর আপডেট করেন। যাবতীয় গুজবের শুরু সেখান থেকেই। ৬৮ বছরের এই অভিনেত্রীর মৃত্যুর খবরে সোশ্যাল মিডিয়ায় শোকের বন্যা বয়ে যায়। কিন্তু পরে জানা যায়, সুস্থ আছেন ফরিদা জালাল। রাতে ফোন পেয়ে সব শুনে ফরিদা বলেন, ‘‘আমি তো ঘরেই আছি। খাবার খাচ্ছি। প্রথমে শুনে হাসি পেয়েছিল। কিন্তু গত আধঘণ্টা ধরে সমানে আমার ফোন বেজে যাচ্ছে। সকলে একই প্রশ্ন করছে। বিষয়টা বেশ বিরক্তিকর।’’

Advertisement

আরও পড়ুন, রিলেশনশিপে রয়েছি, স্বীকার করলেন কঙ্গনা

এই ঘটনা অবশ্য প্রথম নয়। এর আগে বিভিন্ন সময় দিলীপ কুমার, অমিতাভ বচ্চন, শশী কপূর, শক্তি কপূর, হানি সিংহের মতো একাধিক সেলেবের মৃত্যুর ভুয়ো খবর নিয়ে তোলপাড় হয় সোশ্যাল মিডিয়া। এ বার সেই তালিকায় যুক্ত হল ফরিদার নামও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন