Anupam Kher

করোনা আতঙ্কে বলিরেখা, ছবি প্রকাশ অভিনেতার, চিনতে পারছেন কি?

তাঁর পোস্টে মন্তব্য না করে পারলেন না বলিউডের তারকারাও। প্রিয়ঙ্কা চোপড়া, হরিহরণ, শিল্পা শেট্টি উচ্ছ্বাস প্রকাশ করলেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২১ ১৩:৫৮
Share:

বর্ষীয়ান অভিনেতার বলিরেখা

প্রতি দিন করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে। বৃহস্পতিবার দেশে নতুন করে আক্রান্ত হয়েছেন ৩ লক্ষ ১৪ হাজার ৮৩৫ জন। একই ভাবে দৈনিক সংক্রমণের নিরিখে বুধবারও নতুন রের্কড গড়েছিল ভারত। আক্রান্ত হয়েছিলেন ২ লক্ষ ৯৫ হাজার ৪১ জন। সে খবর পড়ে প্রত্যেক দেশবাসীর মতো চিন্তিত এই বর্ষীয়ান অভিনেতাও। বলিরেখা স্পষ্ট হল কপালে। সেই ছবি পোস্ট না করে পারলেন না তিনি।

Advertisement

ইনস্টাগ্রামে সে ছবি পোস্ট করে বললেন, ‘আজকের শিরোনাম’। সঙ্গে তাঁর কপালের ছবি। বলিরেখা ভর্তি তাতে। নিজের প্রোফাইল থেকে সে ছবি পোস্ট করেছিলেন বলে নেটাগরিকদের বুঝতে অসুবিধা হয়নি। নয় তো, তাঁর মুখ দৃশ্যমান নয়। তিনি বলিউড অভিনেতা অনুপম খের। তাঁর মশকরায় পরিস্থিতি অনেকটা স্বাভাবিক হল বলে দাবি নেটাগরিকদের।

কেউ কেউ এই ছবির আরও একটি অর্থ খুঁজে বের করেছেন। করোনা সংক্রমণের রেখাচিত্রের মতো দেখতে লেগেছে অনুপমের কপাল। যেন সংক্রমণের প্রথম ঢেউ, তার পরে প্রকোপ কমে যাওয়া। ফের দ্বিতীয় ঢেউ।

Advertisement

তাঁর পোস্টে মন্তব্য না করে পারলেন না বলিউডের তারকারাও। প্রিয়ঙ্কা চোপড়া, হরিহরণ, থেকে শুরু করে শিল্পা শেট্টি, সকলে এসে উচ্ছ্বাস প্রকাশ করলেন।

গোটা দেশের সঙ্গে তাঁর পরিবারেও দুঃসময় চলছে। তাঁর স্ত্রী কিরণ খের কর্কট রোগে আক্রান্ত। এপ্রিল মাসের প্রথম দিন সে খবর জানিয়েছিলেন খোদ অভিনেতা। অন্য দিকে করোনার সঙ্গে যুঝতে নিজের মা দুলারিকে টিকাকরণ করাতে নিয়ে গিয়েছিলেন অনুপম। সে ভিডিয়ো পোস্ট করেছিলেন নেটমাধ্যমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন