Sunil Shende

প্রয়াত ‘সরফরোশ’ খ্যাত অভিনেতা সুনীল শিন্ডে, বলিউডে শোকের ছায়া

বার্ধক্যজনিত নানা অসুস্থতায় ভুগছিলেন অভিনেতা। ১৪ নভেম্বর শিশু দিবসের দিন নক্ষত্রপতনের দুঃসংবাদ ভাগ করে নিলেন সুনীলের সহ-অভিনেতা রাজেশ তৈলং।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২২ ১৬:০২
Share:

সোমবার মুম্বইতে নিজ বাসভবনে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। ফাইল চিত্র।

প্রয়াত হলেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা সুনীল শিন্ডে। সোমবার মুম্বইতে নিজ বাসভবনে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। বয়স হয়েছিল ৭৫ বছর। মূলত ছোট পর্দায় অভিনয় করতেন তিনি। তবে হিন্দি ও মরাঠি ছবিতেও দর্শক তাঁকে দেখেছেন। ১৯৮৯ সালে শাহরুখ খান অভিনীত জনপ্রিয় ধারাবাহিক ‘সার্কাস’-এর পরিচিত মুখ ছিলেন সুনীল। পরবর্তী সময়ে নয়ের দশকে একাধিক ধারাবাহিকে দাপটের সঙ্গে অভিনয় করে নজর কেড়েছিলেন তিনি।

Advertisement

পরিবার সূত্রে খবর, বার্ধক্যজনিত একাধিক সমস্যায় ভুগছিলেন অভিনেতা। ১৪ নভেম্বর শিশু দিবসের দিন নক্ষত্রপতনের দুঃসংবাদ ভাগ করে নিলেন সুনীলের সহ-অভিনেতা রাজেশ তৈলং। ‘শান্তি’ ধারাবাহিকে একসঙ্গে কাজ করেছিলেন তাঁরা। সেখানে সুনীলের ছেলের ভূমিকায় অভিনয় করতেন রাজেশ।

বর্ষীয়ান অভিনেতার মৃত্যুতে শোকপ্রকাশ করে রাজেশ লিখলেন, “অসাধারণ অভিনেতা ছিলেন সুনীল। সেই সঙ্গে অসাধারণ এক জন মানুষ। ওঁর সঙ্গে কাজের সুযোগ পাওয়া আমার কাছে সৌভাগ্য ছিল।”

Advertisement

‘গুনাহ’ (২০০২), ‘সরফরোশ’(১৯৯৯), ‘খলনায়ক’(১৯৯৩) -এর মতো বেশ কিছু হিন্দি ছবিতে সুনীলের উপস্থিতি দর্শকের মন ছুঁয়েছিল। সোমবার হিন্দি ছোট পর্দার একাধিক বিশিষ্ট ব্যক্তিত্ব প্রয়াত অভিনেতার মৃত্যুতে সমাজমাধ্যমে শোকপ্রকাশ করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন