Vikram Gokhale

জনপ্রিয় অভিনেতা বিক্রম গোখলে হাসপাতালে ভর্তি, পরিস্থিতি সঙ্কটজনক

পনেরো দিন ধরে তিনি পুণের দীননাথ মঙ্গেশকর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বিরাশি বছর বয়সি অভিনেতা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২২ ২১:০৯
Share:

বিক্রমের শারীরিক অবস্থার ক্রমশ অবনতি ঘটেছে। ফাইল চিত্র।

হাতপাতালে ভর্তি ‘হম দিল দে চুকে সনম’-খ্যাত মরাঠি অভিনেতা বিক্রম গোখলে। সূত্রের খবর, বিগত পনেরো দিন ধরে তিনি পুণের দীননাথ মঙ্গেশকর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বুধবার সংবাদ সংস্থা জানিয়েছে, বিরাশি বছর বয়সি অভিনেতার শারীরিক অবস্থা সঙ্কটজনক। হাসপাতালের ডাক্তাররা অভিনেতার চিকিৎসা নিয়ে এখনই সংবাদমাধ্যমের কাছে কোনও তথ্য জানাতে চাইছেন না। সূত্রের খবর, হাসপাতালে ভর্তি করানোর পর অভিনেতার শারীরিক অবস্থা স্থিতিশীল ছিল। কিন্তু বিগত কয়েক দিন ধরেই বিক্রমের শারীরিক অবস্থার ক্রমশ অবনতি ঘটেছে।

Advertisement

বিক্রম তাঁর স্ত্রীর সঙ্গে পুণেতে থাকেন। ‘হম দিল দে চুকে সনম’ ছবিতে ঐশ্বর্যা রাই বচ্চনের বাবার চরিত্রে অভিনয় করে প্রচারের আলোয় চলে আসেন বিক্রম। এক সময়ের মরাঠি ছবির দাপুটে এই অভিনেতা পাল্লা দিয়ে হিন্দি ছবিতেও অভিনয় করেছেন। ‘দিল সে’, ‘ভুলভুলাইয়া’, ‘হিচকি’, ‘মিশন মঙ্গল’ সহ আরও ছবিতে তাঁর অভিনয় আজও দর্শকের মনে রয়েছে। মরাঠি ছবি ‘অনুমতি’-তে অভিনয়ের জন্য পেয়েছেন সেরা অভিনেতার জাতীয় পুরস্কার।

উল্লখ্য, ১৯৭৬ সালে মাত্র ২৬ বছর বয়সে বলিউডে পা রাখেন বিক্রম। অমিতাভ বচ্চন অভিনীত ‘পরওয়ানা’ ছিল বিক্রমের প্রথম ছবি। বিক্রমকে দর্শক সম্প্রতি ‘নিকম্মা’ ছবিতে দেখেছেন। এই ছবিতে মুখ্য চরিত্রে ছিলেন শিল্পা শেট্টি এবং অভিমন্যু দাশানি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন