Koel-Ranjit

‘কোয়েল সত্যিই ভাল মেয়ে’, অভিনেত্রীর জন্মদিনে কন্যার প্রশংসায় পঞ্চমুখ রঞ্জিত মল্লিক

২৮ এপ্রিল কোয়েল মল্লিকের জন্মদিন। ছেলেবেলায় এই বিশেষ দিনটা কী ভাবে কাটাতেন অভিনেত্রী? ভাগ করে নিলেন বাবা রঞ্জিত মল্লিক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২৩ ১৩:৫৯
Share:

কোয়েল কি শান্তশিষ্ট না কি মাঝেমধ্যে দুষ্টুমি করেন, কী বললেন বাবা রঞ্জিত মল্লিক? ছবি: সংগৃহীত।

মল্লিকবাড়িতে সকাল থেকে ব্যস্ততা তুঙ্গে। ২৮ এপ্রিল, বাড়ির মেয়ের জন্মদিন। সময় বদলেছে, নতুন প্রজন্ম এসেছে। কিন্তু পুরনো প্রথা এখনও জারি। দক্ষিণ কলকাতার বনেদি বাড়িতে জন্ম কোয়েল মল্লিকের। ভবানীপুরের বাড়িতেই বেড়ে ওঠা। কিন্তু পরে বাবা রঞ্জিত মল্লিক নিজে একটি বাড়ি তৈরি করেন। সেই বাড়িতেই বিয়ের আগে পর্যন্ত কাটিয়েছেন টলিউডের ব্যস্ত অভিনেত্রী কোয়েল। ‘গুড গার্ল’ নামেই তাঁর পরিচয়। সত্যিই কি এতটাই ভাল মেয়ে কোয়েল? নায়িকার জন্মদিনে খোঁজ নিল আনন্দবাজার অনলাইন।

Advertisement

নায়িকা কোয়েলের পাশাপাশি তাঁর আরও একটি পরিচয় আছে। তিনি অভিনেতা রঞ্জিত মল্লিকের মেয়ে। আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় প্রবীণ অভিনেতার সঙ্গে। রঞ্জিত মল্লিক বলেন, “যদিও আমরা আলাদা থাকি। কিন্তু মানসিক ভাবে এখনও আমরা যৌথ পরিবারেরই অংশ।’’ এরই সঙ্গে বর্ষীয়ান অভিনেতা খোলসা করেন, ‘‘কোয়েলের ছোটবেলায় তো ভবানীপুরের বাড়িতে বড় করে জন্মদিন উদ্‌যাপন করা হত। সবাই আসত। জমিয়ে খাওয়াদাওয়া হত। সময়ের সঙ্গে সঙ্গে জন্মদিনটা এখন অনেকটা ছোট হয়ে গিয়েছে। তবে কোয়েলের ভক্তদের উদ্দীপনা দেখে আমাদের বেশ ভাল লাগে।”

কোয়েল কি শান্তশিষ্ট? না কি মাঝেমধ্যে দুষ্টুমি করেন? রঞ্জিত বললেন, “কোয়েলের যে ‘গুড গার্ল’ পরিচিতি, তা আদতে সত্যি। কোয়েল সত্যিই খুব ভাল মেয়ে। ছোট থেকেই ও খুব বাধ্য। বন্ধুবান্ধব, কাছের মানুষদের প্রতি খুবই সহানুভূতিশীল। সকলের জন্য ও ভাবে। তাঁদের কথা শোনে মন দিয়ে। তাই জন্যই বেশি ভাল লাগে।”

Advertisement

জন্মদিন মানেই কাছের মানুষদের তরফে ভাল উপহারের বন্যা। ভক্তদের উপহারেই ভরে যায় নায়িকার বাড়ি। বাবা রঞ্জিত বললেন, “আমাদের আশীর্বাদই কোয়েলের কাছে সবচেয়ে বড় উপহার। তবে কোনও জন্মদিনে শাড়ি বা কখনও গয়না, সে সব উপহার তো দেওয়া হয়েই থাকে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন