Prabhat Roy

হাসপাতালে ভর্তি বর্ষীয়ান পরিচালক প্রভাত রায়, দেখা করতে গেলেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়

হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন পরিচালক প্রভাত রায়। ভর্তি রয়েছেন বাঙুর হাসপাতালে। এখন কেমন আছেন তিনি?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:০৮
Share:

হাসপাতালে পরিচালক প্রভাত রায়ের সঙ্গে অভিনেতা ভিক্টর বন্দ্যোপাধ্যায়। ছবি: ফেসবুক।

টলিপাড়ার বর্ষীয়ান পরিচালক প্রভাত রায় অসুস্থ। টালিগঞ্জের বাঙুর হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। খবর পেয়েই ইন্ডাস্ট্রিতে পরিচালকের দীর্ঘ দিনের বন্ধু, অভিনেতা ভিক্টর বন্দ্যোপাধ্যায় নিজেকে আর ধরে রাখতে পারেননি। হাসপাতালে গিয়ে খবর নিয়েছেন বন্ধুর।

Advertisement

বেশ কিছু দিন উচ্চ রক্তচাপজনিত সমস্যায় ভুগছিলেন প্রভাত। রবিবার শারীরিক পরিস্থিতির অবনতি হলে, পরিচালক হরনাথ চক্রবর্তী এবং প্রেমেন্দুবিকাশ চাকী প্রভাতকে হাসপাতালে ভর্তি করান। আনন্দবাজার অনলাইনের তরফে প্রভাত রায়ের সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। ‘শ্বেত পাথরের থালা’র পরিচালক বললেন, ‘‘আপাতত চিকিৎসকদের পর্যবেক্ষণে আমাকে থাকতে হবে। কবে ছুটি পাব, সেটাও জানি না। তবে আগের থেকে এখন অনেকটাই ভাল আছি।’’

গত বছর স্ত্রী জয়শ্রীর প্রয়াণের পর থেকেই মানসিক ভাবে ভেঙে পড়েন প্রভাত রায়। এক সময় পরিচালকের হাত ধরে ইন্ডাস্ট্রি পেয়েছিল একের পর এক তারকাকে। কিন্তু তাঁদের মধ্যে অনেকেই এখন আর পরিচালকের খোঁজ রাখেন না বলে সমাজমাধ্যমে দুঃখপ্রকাশ করেছিলেন প্রভাত রায়। বলেছিলেন, ঋতুপর্ণা সেনগুপ্ত, টোটা রায়চৌধুরী এবং সায়ন্তিকা ছাড়া কেউ আর এখন তাঁর খোঁজ রাখেন না।

Advertisement

উল্লেখ্য, প্রভাত রায়ের প্রথম বাংলা ছবি ‘প্রতিদান’-এ অভিনয় করেছিলেন ভিক্টর। পরিচালকের কথায়, ‘‘ও এসে আমার সঙ্গে দেখা করায় খুব খুশি হয়েছি।’’ তবে এখনও পর্যন্ত ইন্ডাস্ট্রির অন্য কেউ তাঁকে দেখতে আসেননি বলেই জানালেন পরিচালক। প্রভাতের কণ্ঠে আক্ষেপ, ‘‘হয়তো এ বার খবর পেয়ে বাকিরা খোঁজ নেবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন