Ankita-Vicky Relationship

‘আমরা তো বলেইছিলাম...’ অঙ্কিতার সঙ্গে বিয়ের আগে ভিকিকে কী নিয়ে সাবধান করেছিলেন তাঁর মা?

‘বিগ বস্ ১৭’-র ঘরে পা রাখার পর থেকে অবনতি হয়েছে ভিকি জৈন ও অঙ্কিতা লোখন্ডের সম্পর্কের। এই অবস্থায় ছেলের পাশে দাঁড়াতে ‘বিগ বস্’-এর ঘরে এসেছেন ভিকির মা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২৪ ১৬:০৫
Share:

অঙ্কিতা লোখন্ডে ও ভিকি জৈন। ছবি: সংগৃহীত।

২০১৮ সাল থেকে প্রেম। বছর তিনেক প্রেমের পর ২০২১ সালে ব্যবসায়ী ভিকি জৈনকে ঘটা করে বিয়ে করেছিলেন টেলিভিশন অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডে। ছোট পর্দার ‘পবিত্র রিশতা’ ধারাবাহিকের মাধ্যমে দর্শকের নজরে এসেছিলেন অঙ্কিতা। সেই ধারাবাহিকের সেটেই প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের প্রেমে পড়েন তিনি। বছর সাতেক পরে সুশান্তের সঙ্গে অঙ্কিতার সম্পর্কে চিড় ধরে। বিচ্ছেদের পরে ভিকির সঙ্গে সম্পর্কে জড়ান অঙ্কিতা। ২০২১ সালে পরিণতি পায় সেই সম্পর্ক। বিয়ের বছর দুয়েকের মাথায় জুটি হিসাবে ‘বিগ বস্’-এর ঘরে প্রবেশ করেন অঙ্কিতা ও ভিকি। সলমন খানের সেই রিয়্যালিটি শোয়ে পা রাখার পর থেকে বার বার প্রশ্নের মুখে তাঁদের দাম্পত্য জীবন। একে অপরের সঙ্গে ঝগড়া তো আছে, অন্যান্য প্রতিযোগীদের সামনে একে অপরকে অপমান করতেও ছাড়েননি ভিকি ও অঙ্কিতা। এমনকি, ইতিমধ্যেই ভিকির সঙ্গে বিবাহবিচ্ছেদের রাস্তায় হাঁটার হুঁশিয়ারিও দিয়েছেন অঙ্কিতা। এই সবের মাঝেই ‘বিগ বস্‌’-এর ঘরে পা রেখেছেন অভিনেত্রীর শাশুড়ি। নিজের ছেলের প্রতি অঙ্কিতার আচরণ যে মোটেই হালকা ভাবে নেননি তিনি, তা ইতিমধ্যেই স্পষ্ট করে দিয়েছেন ভিকির মা। এ বার ভিকি ও অঙ্কিতার বিয়ে নিয়েও বিস্ফোরক তিনি।

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে ভিকির মা জানান, তাঁর ছেলে ও অঙ্কিতার বিয়ে নিয়ে নাকি ততটা উৎসাহী ছিলেন না তাঁরা। ভিকির মায়ের কথায়, ‘‘ভিকি অঙ্কিতাকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিল। আমরা কেউ ওর সিদ্ধান্তকে সমর্থন করিনি। আমাদের বিরোধিতা সত্ত্বেও ও অঙ্কিতাকে বিয়ে করে। এ বার তো ওকেই দায়িত্ব নিতে হবে। আমাদের তো কিছু করার নেই। এত কিছু হচ্ছে ওদের দু’জনের মধ্যে, আমরা সবই দেখতে পাচ্ছি। কিন্তু ভিকিকে আমরা কেউ কিছু বলিনি। ওর সম্পর্ক, ও নিজেই সামলাবে।’’

আগে ভিডিয়ো কলের মাধ্যমে ভিকি ও অঙ্কিতার সঙ্গে কথা বলেছিলেন অভিনেত্রীর শাশুড়ি। সেই সময় ছেলের সঙ্গে ঝগড়া করার অভিযোগে বৌমাকে শাসাতেও ছাড়েননি ভিকির মা। সেই ঘটনার পরে সমাজমাধ্যমে শুরু হয়েছিল সমালোচনাও। নিজের ছেলের দোষ ঢাকতে বৌমাকে কাঠগড়ার দাঁড় করাচ্ছেন তিনি, অভিযোগ উঠেছিল ভিকির মায়ের বিরুদ্ধে। ‘বিগ বস্’-এর ঘরে এসেও অঙ্কিতার আচরণ নিয়ে কটাক্ষ করতে গিয়ে তাঁর মায়ের সমালোচনা করেছেন ভিকির মা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন