Vicky Kaushal

Vicky-Katrina: জুহুর বিলাসবহুল ফ্ল্যাটে সংসার পাতবেন ভিকি-ক্যাটরিনা, জানেন খরচ কত?

ভিকি-ক্যাটরিনার হবু প্রতিবেশী বিরাট কোহলী এবং অনুষ্কা শর্মা। বিয়ের পর যে বহুতলে ভিকিরা থাকবেন, সেখানেই দু’টি তলা জুড়ে থাকেন ‘বিরুষ্কা’।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২১ ২০:০১
Share:

নতুন বাড়িতে সংসার পাতবেন ভিকি-ক্যাটরিনা।

নতুন বাড়ি খুঁজছেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফ। মুম্বইয়ের জুহু এলাকায় একটি বিলাসবহুল ফ্ল্যাট খুঁজে পেয়েছেন তাঁরা। সেখানেই সংসার পাতবেন বলিউডের এই চর্চিত তারকা-জুটি।

ভিকি-ক্যাটরিনার হবু প্রতিবেশী বিরাট কোহলী এবং অনুষ্কা শর্মা। বিয়ের পর যে বহুতলে ভিকিরা থাকবেন, সেখানেই দু’টি তলা জুড়ে থাকেন ‘বিরুষ্কা’। জুহুর ‘রাজমহল’-এর ফ্ল্যাটটি ৬০ মাস অর্থাৎ পাঁচ বছরের জন্য ভাড়া নিয়েছেন ভিকি-ক্যাটরিনা। তার আগ‌ে নিরাপত্তা-জনিত পুঁজি বাবদ ১ কোটি ৭৫ লক্ষ টাকা জমা রাখতে হবে তাঁদের। এর পরে প্রথম তিন বছর মাসিক আট লক্ষ টাকা ভাড়া। চতুর্থ বছরে প্রত্যেক মাসে ফ্ল্যাটের ভাড়া আট লক্ষ চল্লিশ হাজার টাকা। পঞ্চম বছরে তা বেড়ে দাঁড়াবে মাসিক আট লক্ষ ৮২ হাজার টাকায়।

Advertisement

বলিউডের গুঞ্জন, ইতিমধ্যেই পরিচালক কবীর খানের বাড়িতে বাগদান সেরে ফেলেছেন ভিকি-ক্যাটরিনা। বিয়ের সানাইও বাজতে নাকি দেরি নেই। বিলাসবহুল বাড়িতে তার পরেই সেজে উঠবে নতুন সংসার!

(প্রথমে যখন এই প্রতিবেদন প্রকাশিত হয়েছিল, সেখানে ফ্ল্যাটের দাম আট লক্ষ টাকার পরিবর্তে আট কোটি লেখা হয়েছিল। অনিচ্ছাকৃত এই ভুলের জন্য আমরা দুঃখিত।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন