Bollywood Actor

১৫ বছরের ব্যবধানে তাঁদের বলিউড অভিষেক! হৃতিকের ডান পাশের ছেলেটিকে চেনেন?

এখন তিনি বলিউডের প্রথম সারির অভিনেতা। তবে অল্প বয়সেই হৃতিক রোশনের অনুরাগী হয়ে উঠেছিলেন। প্রিয় অভিনেতার সঙ্গে তোলা পুরনো ছবি ভাগ করে নিলেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০১ জুন ২০২৩ ১৫:৪৭
Share:

হৃতিকের সঙ্গে তোলা পুরনো দিনের স্মৃতি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন এই প্রজন্মের প্রথম সারির এক বলিউড অভিনেতা। ছবি: ইনস্টাগ্রাম।

‘আস পাস’, ‘ভগবান দাদা’র মতো একাধিক ছবিতে তিনি শিশুশিল্পীর ভূমিকায় অভিনয় করেছেন। তার পর ২০০০ সালে মুক্তি পেয়েছিল নায়ক হিসেবে হৃতিক রোশনের প্রথম ছবি ‘কহো না পেয়ার হ্যায়’। সেই সময় এই মুহূর্তের এক বলিউড তারকা যেন ‘গোকুলে বাড়িছে সে’। সেই সময় সেই শিশু তাঁর বাবার দৌলতে হৃতিকের সঙ্গে একাধিক বার দেখা করেছিলেন। কারণ শুরু থেকেই তিনি হৃতিকের অনুরাগী। প্রিয় অভিনেতার সঙ্গে তোলা সেই ছবিই এ বারে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন সেই তারকা। অবশ্য ছবি দেখে এখন তাঁকে চেনা দায়।

Advertisement

ছেলেবেলা থেকেই হৃতিকের অনুরাগী ভিকি। ছবি: সংগৃহীত।

অভিনেতা যে ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন, সেখানে দেখা যাচ্ছে হৃতিকের সামনে দাঁড়িয়ে রয়েছেন তিনি। পাশে রয়েছে আরও একটি শিশু। দু’জনের কাঁধে হাত রেখে দাঁড়িয়ে আছেন হৃতিক। সেই ছবি দেখে অনেকেই কিন্তু সেই তারকাকে চিনতে পারছেন না। আসলে তিনি হলেন ভিকি কৌশল। ভিকি এই দুষ্প্রাপ্য ছবিটি তাঁর সংগ্রহ থেকে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। সম্প্রতি বলিউডের একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মঞ্চে হৃতিকের সঙ্গে ‘এক পল কা জিনা’ গানে অভিনেতার বৈগ্রহিক স্টেপস-এর সঙ্গে পা মিলিয়েছিলেন ভিকি। সেই ছবিও সঙ্গে ভাগ করে নিয়ে ভিকি লিখেছেন, ‘‘দুটো ছবি দেখলে বোঝা যাবে যে ছেলেবেলার ওই মুহূর্তটা আমার কাছে কেন স্পেশ্যাল।’’

Advertisement

ভিকি যে ছোটবেলা থেকেই হৃতিকের বড় ভক্ত, সে কথা একাধিক বার অভিনেতা বিভিন্ন সাক্ষাৎকারে স্বীকার করেছেন। ভিকি ফিল্মি পরিবারের ছেলে। তাঁর বাবা শ্যাম কৌশল ছিলেন বলিউডের প্রথম সারির স্টান্ট ডিরেক্টর। কিন্তু তা সত্ত্বেও কখনও ছবির শুটিং ফ্লোরে যেতেন না ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ খ্যাত অভিনেতা। ভিকি বলেন, ‘‘আমরা যে শিক্ষায় বড় হয়েছি, সেখানে পরিবারের তরফে সিনেমার সেটে যাওয়ার অনুমতি ছিল না।’’ কিন্তু সেখানে একমাত্র ব্যতিক্রম ছিলেন হৃতিক।’’ ভিকির কথায়, ‘‘কিন্তু হৃত্বিক রোশনের সঙ্গে দেখা করার জন্য আমি বেশ কয়েক বার ওঁর সিনেমার সেটে গিয়েছিলাম।’’ সারা আলি খানের সঙ্গে জুটি বেঁধে ভিকির নতুন ছবি ‘জ়রা হটকে জ়রা বচকে’ মুক্তি পাচ্ছে শুক্রবার। আপাতত এই ছবির প্রচারে ব্যস্ত রয়েছেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন