Vicky Kaushal

Katrina Kaif-Vicky Kaushal: ক্যাটরিনার সঙ্গে বাগদান প্রসঙ্গে মুখ খুললেন ভিকি কৌশল

চিত্রগ্রাহকদের প্রতি নিজের ক্ষোভ প্রকাশ করতেও ছাড়েননি ভিকি। তাঁদের প্রতি ভিকির রাগ, ‘‘আপনাদের বন্ধুরাই তো আমার আর ক্যাটরিনার বাগদানের ভুয়ো খবর রটিয়েছিল।’’

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২১ ১৮:৩৬
Share:

ক্যাটরিনার সঙ্গে বাগদানের প্রসঙ্গে অবশেষে মুখ খুললেন ভিকি।

ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফ কি বাগদান সেরে ফেলেছেন? এই প্রশ্নের পুনরাবৃত্তি ঘটে চলছে গত কয়েক মাস ধরে। এ বার সেই একই প্রশ্ন করা হল খোদ ভিকিকে। এর আগে তাঁর ভাই সানি কৌশল এই বিষয়ে মন্তব্য করলেও ভিকি বা ক্যাটরিনা নিজে কিছুই বলেননি। সে অপেক্ষার অবসান। মুখ খুললেন ভিকি।

‘উধম সিংহ’ বললেন, ‘‘সময় হলে একটুও দেরি করব না। বাগদান সেরে ফেলব।’’ একইসঙ্গে চিত্রগ্রাহকদের প্রতি নিজের ক্ষোভ প্রকাশ করতেও ছাড়েননি ভিকি। তাঁদের প্রতি ভিকির রাগ, ‘‘আপনাদের বন্ধুরাই তো আমার আর ক্যাটরিনার বাগদানের ভুয়ো খবর রটিয়েছিল।’’

Advertisement
আরও পড়ুন:

ভিকির ভাই সানি জানিয়েছিলেন, তাঁদের মা-বাবাও ভিকির বাগদানের খবর শুনে মজা করে তাঁকে মিষ্টি খাওয়াতে বলেন। এক সাক্ষাৎকারে সানি জানান, “আমার মনে আছে, যখন এই গুঞ্জন শুরু হয় তখন ভিকি জিমে ছিল। যখন ও বাড়ি ফিরল মা-বাবা ইয়ার্কি করে বললেন, ‘আরে তোমার বাগদানও হয়ে গিয়েছে। আমাদের মিষ্টি খাওয়াও’।” উত্তরে ভিকি বলেছিলেন, “বাগদান যেহেতু কাল্পনিক, তাই মিষ্টিটাও কল্পনাতেই খেয়ে নিও।” এর পর হঠাৎ উড়ে আসা এই গুজব নিয়ে নিজেদের মধ্যে ঠাট্টা-মস্করা করেছিলেন তাঁরা।

২০১৯ সাল থেকে ক্যাটরিনার সঙ্গে সম্পর্কে রয়েছেন ভিকি। এই বিষয়ে এখনও যদিও তাঁরা মুখ খোলেননি। মাঝেমধ্যেই তাঁদের নানা জায়গায় একসঙ্গে দেখা যায়। এমনকি তাঁরা নতুন বছরে আলিবাগে বেড়াতে গিয়েছিলেন একসঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন