Tiger 3

ক্যাটরিনা ও তাঁর প্রাক্তন সলমনের যুগলবন্দি কতটা উপভোগ করলেন? ‘টাইগার ৩’ দেখেই জানালেন ভিকি

রবিবার মুক্তি পেল ‘টাইগার ৩’। ছবিতে ক্যাটরিনা-সলমনের অ্যাকশন থেকে রোম্যান্স— সবই রয়েছে ভরপুর। প্রথম দিনেই স্ত্রীর ছবি দেখে কী বললেন ভিকি?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২৩ ১১:১৩
Share:

(বাঁ দিকে) সলমন-ক্যাটরিনা (ডান দিকে) ভিকি কৌশল। ছবি: সংগৃহীত।

রবিবার দীপাবলির দিন মুক্তি পেল ‘টাইগার ৩’। একেবারে কাকভোর থেকে শুরু হয়েছে শো। যদিও মুক্তির একদিন আগে মুম্বইয়ে ছিল ছবির স্ক্রিনিং, বলিপাড়ার একাধিক তারকা এসেছিলেন শনিবারের স্ক্রিনিং-এ। এই ছবিতে বড় পর্দায় প্রত্যাবর্তন হল টাইগার-জোয়া জুটির। একটা সময় ক্যাটরিনা কইফ ও সলমন খানের সম্পর্কের চর্চা ছিল সর্বত্র। সলমনের হাত ধরেই বলিউডে নাকি জায়গা পাকাপোক্ত করেছেন ক্যাটরিনা, এমন নানা গুঞ্জন ছিল। তবে অভিনেতার বদমেজাজের কারণেই নাকি ভাঙে সম্পর্ক। শেষে অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে ঘর বাঁধেন ক্যাটরিনা। কিন্তু এই ছবিতে ফের জুটি বাঁধেন এই প্রাক্তন। ছবিতে ক্যাটরিনা-সলমনের অ্যাকশন থেকে রোম্যান্স— সবই রয়েছে ভরপুর। প্রথম দিনই এই ছবি দেখে ফেললেন ক্যাটরিনার স্বামী ভিকি। বড় পর্দায় স্ত্রী ক্যাটরিনা ও তাঁর প্রাক্তনের যুগলবন্দি কেমন লাগল, তা জানালেন তিনি!

Advertisement

অভিনেতা সমাজমাধ্যমের পাতায় ছবির পোস্টার ভাগ করে নিয়ে লেখেন, ‘‘সত্যি বলতে ‘টাইগার ৩’ প্রকৃত অর্থেই ২০২৩-এর দীপাবলির উপহার। কী দুর্দান্ত লাগল, জোয়া, টাইগার ও আতিশকে। যশরাজের গোটা টিমকে অনেক শুভেচ্ছা।’’ এমনিতেই বরাবর স্ত্রীকে যোগ্য সঙ্গত দিয়ে এসেছেন ভিকি। ক্যাটরিনার মতো এত বড় তারকাকে বিয়ে করে তিনি যে আপ্লুত, তা বার কয়েক বার নিজেই জানিয়েছেন অভিনেতা। অন্য দিকে, ভিকিকে পছন্দ করেন সলমন নিজেই। যদিও ক্যাটরিনার আগের প্রেমিকদের সঙ্গে তেমন ভাল সম্পর্ক না থাকলেও, ভিকিকে যে তাঁর পছন্দ, ক্যাটরিনার সঙ্গে তাঁর বিয়ের পর বিভিন্ন সময় নিজেই স্বীকার করেছেন ভাইজান। তাই তাঁদের মধ্যে সম্পর্ক জটিল নয়, বরং বেশ সহজই রয়েছে ক্যাটরিনার বিয়ের পরও। তাই বড় পর্দায় স্ত্রী ক্যাটরিনার সঙ্গে সলমনের যুগলবন্দি এব‌ং খলনায়ক ইমরান হাশমিকে যে পছন্দ হয়েছে, সে কথা জানান ভিকি। মুম্বইয়ের ফিল্ম দুনিয়ার অন্দরের খবর, ‘টাইগার ৩’ ছবি নিয়ে বেশ নাকি আত্মবিশ্বাসী প্রযোজনা সংস্থা ওয়াইআরএফ। বিশেষ করে, ‘পাঠান’-এর পর ‘স্পাই ইউনিভার্স’ তথা গুপ্তচর ব্রহ্মাণ্ড নিয়েও নাকি কৌতূহল ও উত্তেজনা বেড়েছে অনুরাগীদের। তা ছাড়াও, নির্মাতাদের দাবি, ‘টাইগার ৩’ ছবিতে নাকি ‘পাঠান’-এর থেকে ভিন্ন ধরনের অ্যাকশন দৃশ্য দেখতে পাবেন দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন