Celeb Gossip

ছেলের বৌ বয়সে বড়, তা-ও আবার আদপে বিদেশিনি! ক্যাটরিনার সঙ্গে কেমন সম্পর্ক ভিকির মায়ের?

ক্যামেরার নজর এড়িয়ে চুটিয়ে প্রেম করেছেন কয়েক বছর। তার পরে ২০২১ সালে বিয়ে। রাজস্থানের সাওয়াই মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় সাত পাক ঘোরেন ভিকি ও ক্যাটরিনা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৩ ১২:৪৯
Share:

(বাঁ দিকে) ক্যাটরিনা কইফ। মায়ের সঙ্গে ভিকি কৌশল (ডান দিকে) ছবি: সংগৃহীত।

মায়ানগরীর ছবিশিকারিদের ক্যামেরার নজর এড়িয়ে চুটিয়ে প্রেম করেছিলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কইফ। বেশ কয়েক বছর ধরে আড়ালে-আবডালে প্রেম করার পর ২০২১ সালে অবশেষে গাঁটছড়া বাঁধেন যুগল। ২০২১ সালের ৯ ডিসেম্বর রাজস্থানের সাওয়াই মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় সাত পাক ঘোরেন তাঁরা। তাঁদের প্রেম নিয়ে বলিপাড়ায় ফিসফাস থাকলেও বিয়ের আগে কখনও নিজেদের সম্পর্কের বিষয়ে জনসমক্ষে মুখ খোলেননি ভিকি বা ক্যাটরিনা কেউই। বিয়ের পরে অবশ্য দুই তারকার সমাজমাধ্যমের পাতায় চোখ রাখলেই স্পষ্ট হয়ে যায় তাঁদের সম্পর্কের রসায়ন। তবে ভিকি ও ক্যটরিনার বড় হয়ে ওঠা সম্পূর্ণ ভিন্ন জগতে। মধ্যবিত্ত পঞ্জাবি পরিবারে বেড়ে উঠেছিলেন ভিকি। অন্য দিকে, ভারতে এসে অভিনেত্রী হিসাবে প্রতিষ্ঠা পাওয়া ক্যাট ছিলেন পুরোদস্তুর বিদেশিনি। তার উপরে ভিকির চেয়ে বয়সেও বেশ কয়েক বছরের বড় তিনি। এমন পুত্রবধূকে মেনে নিতে বেগ পেতে হয়নি ভিকির মাকে?

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে মায়ের সঙ্গে ক্যাটের সম্পর্কের সমীকরণ খোলসা করলেন ভিকি। ভিকি জানান, ক্যাটের সঙ্গে প্রেম ও বিয়ের পরে তাঁর মা নাকি ছেলের খোঁজখবরই নেন না! ভিকি বলেন, ‘‘আমি আজকাল মাকে ফোন করলে মা প্রথমে আমাকে জিজ্ঞাসাই করেন না যে, আমি কেমন আছি। মায়ের প্রথম প্রশ্ন, ক্যাটরিনা কেমন আছে। আসলে পঞ্জাবিদের পরিবারে বৌমা বলে কিছু হয় না। বৌমাকে আমাদের পরিবারে মেয়ের মতোই স্নেহ করা হয়।’’ ভিকি আরও বলেন, ‘‘আমার পরিবারে আমরা দুই ভাই। মা-বাবা অনেক দিন ধরেই নিজের মেয়ের মতো কাউকে খুঁজেছেন। ক্যাটরিনাকে পেয়ে তাই ওকে মাথায় করে তুলে রাখেন তাঁরা।’’

বলিউড পরিচালক ও প্রযোজক কর্ণ জোহরের ‘কফি উইথ কর্ণ’ টক শোয়ে এসে প্রথম ভিকির কথা উল্লেখ করেন ক্যাটরিনা। সে কথা কর্ণ পরের একটি পর্বে ভিকিকে জানাতেই, মজার ছলে মাথা ঘুরে পড়ে যাওয়ার ভান করেন ‘উরি: দ্য সার্জিকাল স্ট্রাইক’ খ্যাত অভিনেতা। তার পরেই নাকি একে অপরের সঙ্গে পরিচিত হন ভিকি ও ক্যাটরিনা। বন্ধুত্ব গড়ায় প্রেমে। এক সাক্ষাৎকারে ক্যাট জানিয়েছিলেন, পরিচালক জ়োয়া আখতারের বাড়ির পার্টিতেই নাকি একে অপরের কাছাকাছি এসেছিলেন তিনি ও ভিকি। কয়েক বছরের প্রেমের পর ২০২১ সালের ডিসেম্বর মাসে চার হাত এক হয় যুগলের। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের ও ক্যাটের সম্পর্কের গোড়ার দিকের গল্প শোনাতে গিয়ে ভিকি বলেন ‘‘আমি তো বিশ্বাসই করতে পারতাম না যে ক্যাটরিনার মতো এক জন তারকা আমাকে এত পাত্তা দিচ্ছে! তবে আমি ওর সঙ্গে সহজ ভাবে মিশে বুঝতে পেরেছিলাম, মানুষ হিসাবে কতটা খাঁটি ও। তখনই আমি উপলব্ধি করেছিলাম, নিজের জীবনসঙ্গী হিসাবে আমি ওকেই চাই।’’ ভিকি জানান, তারকার মোড়কের নেপথ্যে ক্যাটের ব্যক্তিসত্তার প্রেমেই পড়েছিলেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন